scorecardresearch

বড় খবর

‘বাবার পয়সায় বড়লোকি’? বান্দ্রায় কোটি টাকার সম্পত্তি কিনেই চূড়ান্ত ট্রোল জাহ্নবী কাপুর

নেটিজেনদের চরম কটাক্ষের শিকার অভিনেত্রী

‘বাবার পয়সায় বড়লোকি’? বান্দ্রায় কোটি টাকার সম্পত্তি কিনেই চূড়ান্ত ট্রোল জাহ্নবী কাপুর
জাহ্নবী কাপুর

বলি সেলেবদের সম্পত্তি এ কোনও বিরাট ব্যাপার না হলেও সবেমাত্র বলিউডে এসেছেন তাঁর মধ্যেই কোটি কোটি টাকার বাংলো কিনে ফেলেছেন, এই ক্ষেত্রেও বাঁকা চোখে তাকান অনেকেই। আর সেই ব্যক্তি যদি খোদ জাহ্নবী কাপুর হয়, তবে কোনও কথাই নেই।

ফিল্মি পরিবারে জন্ম তাঁর। মা সুপারস্টার শ্রীদেবী এবং বাবা প্রযোজক বনি কাপুর। বলিউডে পা রেখেছিলেন ‘ধড়ক’ ছবি দিয়ে। তবে, হিট ছবির তালিকা নেই বললেই চলে। যদিও বা অভিনয়ের দিকে নিজেকে অনেকটাই পোক্ত করেছেন জাহ্নবী। গুঞ্জন সাক্সেনা ছবিতে তাঁর অভিনয় মুগ্ধ করেছিল অনেককেই। শোনা যাচ্ছে বান্দ্রায় ৬৫ কোটির বাংলো কিনে ফেলেছেন কাপুর কন্যা। ৮৬৬৯ স্কোয়ার ফিটের এই বাড়িকে আলিশান বাংলো বললেই চলে। জুলাই মাসেই নিজের জুহুর বাড়ি রাজকুমার রাওকে বিক্রি করেছেন জাহ্নবী। তাঁর পরবর্তীতে নতুন এই সম্পত্তি নিজের নামে করেছেন।

তবে, এত কম সময়ে এই বিরাট টাকার সম্পত্তি কিনতেই চোখ কপালে সকলের। বক্তব্য, “নিজের একটা ছবিও হিট নয়! এত টাকা আসে কোথাথেকে”? আবার কেউ বললেন, “ফ্লপ ছবিও আজকাল বিলাসবহুল বাড়ি দিতে পারে”। আবার কেউ বলে বসলেন, “মায়ের জমানো পয়সা দিয়েই এসব চলছে তাহলে”। “বাবার পয়সায় বড়লোকি”? এমন মন্তব্যও শোনা গেল।

প্রসঙ্গত, জাহ্নবী কাপুর বলিউডে পা রাখার পরেই তাকে নেপটিজমের শিকার হতে হয়। অভিনয়ের সিকি ভাগ না জেনেও বড়পর্দায় কাজ করছেন। ধর্মা প্রোডাকশনের সঙ্গে হাত মিলিয়েছেন, এই নিয়েও শোরগোল কম হয়নি। তারসঙ্গে শ্রীদেবীর মৃত্যু রহস্য, মায়ের হঠাৎ করে চলে যাওয়া তাও প্রথম ছবি রিলিজের আগে একেবারেই মেনে নিতে পারেননি তিনি। “জাহ্নবীর কোনও ট্যালেন্ট নেই! এই পরিবার না থাকলেই বোঝা যেত, একটাও ব্লকবাস্টার হিট নেই, উনি আবার বাংলো কিনেছেন”? রীতিমতো রেগে আগুন নেট পাড়ার দর্শকেরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Jahnvi kapoor bunglow 65 crore nepotism attack by netizens