বড় খবর

একসঙ্গে কেদারনাথে সারা-জাহ্নবী, বলিউডের দুই ‘সংস্কারি-কন্যা’র প্রশংসায় পঞ্চমুখ নেটজনতা

নেটিজেনরা বলছেন, “দেখো এটাকেই বলে সংস্কার।”

Janhvi Kapoor, Sara Ali Khan, Janhvi Kapoor and Sara Ali Khan visit Kedarnath temple, bollywood, সারা আলি খান, জাহ্নবী কাপুর, কেদারনাথ ভ্রমণ সারা-জাহ্নবীর, Bengali news today
একসঙ্গে কেদারনাথ তীর্থ সারা-জাহ্নবীর

কেদারনাথে (Kedarnath Temple) একসঙ্গে পুজো দিলেন সারা আলি খান (Sara Ali Khan) ও জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। বলিউডের নবীন প্রজন্ম যেখানে বেশিরভাগ সময়েই কাজের বাইরে পার্টিতে মশগুল থাকেন, সেখানে এই দুই অভিনেত্রীকে তীর্থ করতে দেখে তাঁদের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। বলছেন, বলিউডের দুই ‘সংস্কারি-কন্যা’।

ঈশ্বরে বেজায় ভক্তি সারা আলি খানের। সর্ব ধর্ম সমন্বয়ে বিশ্বাসী নবাব-কন্যা। যেখানেই শুটে যান, সেখানকার কোনও না কোনও মন্দিরে পুজো দিয়ে ফেরেন। মসজিদ-গীর্জাও বাদ যায় না। ইসলাম ধর্মাবলম্বী হয়ে মন্দিরে পুজো দেওয়ার জন্য অবশ্য হিন্দুত্ববাদীদের কম কটাক্ষের শিকার হতে হয়নি সারাকে। কিন্তু সেসবে কখনওই কান দেননি অভিনেত্রী। এবার গেলেন কেদারনাথ তীর্থে। তবে এবার কিন্তু সারা একাই নন, তাঁর সঙ্গী আরেক বলিউড অভিনেত্রীও। তিনি শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর। আজ্ঞে, সারা-জাহ্নবী একসঙ্গে কেদারনাথ মন্দিরে গিয়ে পুজো দিয়েছেন। আর সেই ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনরা প্রশংসায় পঞ্চমুখ।

নেটিজেনদের কারও মন্তব্য, “দেখো এটাকেই বলে সংস্কার।” আরেকজনের কথায়, “আপনারা সত্যিই খুব ভাল কাজ করেছেন। ঈশ্বর আপনাদের আশীর্বাদ করুন।”

সারা আলি খান এবং জাহ্নবী কাপুর বলিউডের এই দুই স্টার-কিডই একই বছরে ডেবিউ সেরেছেন। অনেকেই সইফ-কন্যা এবং শ্রীদেবী-কন্যার মধ্যে তুলনা টানার চেষ্টা করেছেন একাধিকবার। প্রতিযোগিতায় ফেলারও চেষ্টা করেছেন দুই নায়িকাকে। কিন্তু বন্ধুত্ব তাঁদের অটুট।

প্রসঙ্গত, সারা যদিও ডেবিউয়ের কয়েক বছরের মধ্যেই একাধিক সুপারহিট ছবি উপহার দিয়ে ফেলেছেন দর্শকদের। শুধু তাই নয়, কাজ করেছেন বলিউডের প্রথমসারির নায়কদের সঙ্গেও। তবে জাহ্নবী এক্ষেত্রে একটু পিছিয়ে। তাঁর ঝুলিতে ছবির সংখ্যা এখনো পর্যন্ত ২টোই। তবে বলিউডের নবীন প্রজন্মের এই দুই নায়িকাকে তীর্থ করতে দেখে বেজায় খুশি হয়েছেন নেটিজেনরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Janhvi kapoor and sara ali khan visit kedarnath temple together

Next Story
পুনিতের দান করা চোখে দৃষ্টি ফিরল ৪ জনের, মৃত্যুর পরও বেঁচে রইলেন কন্নড়-স্টারPuneeth Rajkumar, Puneeth Rajkumar donates eyes, South Film Industry, পুনিত রাজকুমার, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি, পুনিতের চক্ষুদান, পুনিতের চোখে দৃষ্টি ফিরল ৪ জনের, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com