scorecardresearch

বড় খবর

করণের কফির আড্ডায় একসঙ্গে জাহ্নবী কাপুর ও অর্জুন কাপুর

সইফ আলি খান ও সারা আলি খানের পর এবার ভাই-বোনের জুটি আসছে কফি উইথ করণের ষষ্ঠ অধ্যায়ে। করণের সঙ্গে আড্ডায় মাতবেন জাহ্নবী কাপুর ও অর্জুন কাপুর।

করণের কফির আড্ডায় একসঙ্গে জাহ্নবী কাপুর ও অর্জুন কাপুর
সইফ-সারার পর এবার কফি উইথ করণে জাহ্নবী-অর্জুন।

সইফ ও সারার পর এবারে করণের কফি কাউচে বসতে চলেছেন জাহ্নবী ও অর্জুন কাপুর। জাহ্নবী প্রথমবার আসছেন কফি উইথ করণে। তবে অর্জুন কাপুর বেশ কয়েকবার ঘুরে গিয়েছেন এই চ্যাট শো থেকে। বিগত সিজনেই অর্জুন চারবার এসেছেন এই শোয়ে। কিন্তু এই প্রথমবার একসঙ্গে কোনও ভিডিও শোয়ে উপস্থিত হবেন এই জুটি।

শুটিংয়ের পর কফি উইথ করণের সেট থেকে জাহ্নবী ও অর্জুনের ছবি পোস্ট করেন করণ জোহর। কফি কাপ নিয়ে ছবি শুধু নয়, করণের সঙ্গে সেলফি নিতেও ভোলননি এই দুই কাপুর তারকা।

কেবল পরিচালক নন, জাহ্নবী কাপুরও নিজের সোশাল পেজে শেয়ার করেছেন ছবি। অর্জুন কাপুরের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পাওয়া গেল আরও কিছু ক্যান্ডিড শট।

 

View this post on Instagram

 

With the Koffee legend @arjunkapoor Thank you @karanjohar for having us!! So much fun ????????????

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor) on

করণ জোহর ইতিমধ্যে জানিয়ে দিয়েছেন, ২১ অক্টোবর থেকে শুরু হচ্ছে ‘কফি উইথ করণ সিজন সিক্স’। আর তার প্রথম এপিসোডের অতিথি হবেন আলিয়া ভাট ও দীপিকা পাড়ুকোন। ২০০৪ সালে এই শো শুরু হওয়ার পর থেকেই জনপ্রিয়তা পেতে থাকে। অনেক তারকা তো নিজের অজান্তেই পছন্দ অপছন্দ নিয়ে কথা বলে ফেলেন, যা তাঁদের সচরাচর বলতে দেখা যায় না। কফি কুইজ ও র‍্যাপিড ফায়ার রাউন্ড তো ভীষণ জনপ্রিয়। তার একটা কারণ অবশ্যই করণ জোহরের ব্যক্তিত্ব। বলিউড ফ্যানেদের ‘কফি উইথ করণ’ যে সবচেয়ে প্রিয় টক শো তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Janhvi kapoor arjun kapoor koffee with karan