মায়ের মোমের মূর্তির দিকে হাত বাড়ালেন জাহ্নবী, চোখে জল আনা এক মুহূর্ত

Sridevi's Wax Statue: সিঙ্গাপুরে উড়়ে গিয়েছিলেন নায়িকা পরিবারের সকলের সঙ্গে, শ্রীদেবীর মোমের মূর্তি উন্মোচন উপলক্ষে। মূর্তির সামনে তাঁর কয়েক মুহূর্ত যেন আবারও মনে করিয়ে দেয় সেই কঠিন সত্য।

By: Kolkata  Published: September 4, 2019, 12:43:39 PM

Janhvi Kapoor unveiled Sridevi’s wax statue: শ্রীদেবী-র মৃত্যু এতটাই আকস্মিক যে শুধু তাঁর পরিবার নয়, যেন ভেঙে পড়েছিল সারা দেশ। ভারতীয় সিনেমার দর্শকের মধ্যে খুব জনই আছেন যাঁদের কাছে শ্রীদেবী আদরণীয় নন। কারও কাছে তিনি অভিনেত্রী হিসেবে সমাদৃত, কারও কাছে স্বপ্নের মানবী হিসেবে। কিন্তু সবকিছু পেরিয়ে জাহ্নবী ও খুশির কাছে তিনি মা, সবচেয়ে কাছের এবং সবচেয়ে নিরাপত্তার একটা সম্পর্ক। তাই মায়ের মূর্তির উন্মোচনের পরে, এক মুহূর্ত হলেও কি ভুলে যেতে চাইলেন জাহ্নবী যে মাকে আর দেখতে পাবেন না তিনি কখনও? উন্মোচনের সময় তোলা একটি ছবি ঠিক যেন সেই কথাই বলছে।

Janhvi Kapoor Khushi Kapoor Boney Kapoor unveiled Sridevi's wax statue at Madame Tussauds মায়ের মূর্তির সামনে জাহ্নবী

সিঙ্গাপুরের মাদাম তুসো মিউজিয়ামে ৩ সেপ্টেম্বর ছিল উন্মোচন। সেই উপলক্ষে বনি কাপুর ও খুশি কাপুরের সঙ্গে সিঙ্গাপুরে উড়ে গিয়েছিলেন জাহ্নবী। শ্রীদেবীর এই মোমের মূর্তির থিম মিস হাওয়া হাওয়াই। ‘মিস্টার ইন্ডিয়া’ ছবির সেই নাচের দৃশ্যটি কাল্ট হয়ে রয়েছে বাণিজ্যিক বলিউড ছবির জগতে। ওই ছবির প্রযোজক ছিলেন বনি কাপুর এবং পরিচালক শেখর কাপুর। তারও অনেক পরে অবশ্য শ্রীদেবীর সঙ্গে বিয়ে হয় বনির।

আরও পড়ুন: ‘মিটু’-কে প্রশ্রয়, নায়িকাকে অশালীন ভাবে স্পর্শ! ‘সাহো’ নিয়ে সরব নেটিজেনরা

মায়ের মিস হাওয়া হাওয়াই রূপের সামনে দাঁড়িয়ে এক মুহূর্ত ঠিক কী ভেবেছিলেন জাহ্নবী তা জানা নেই কিন্তু ছবিতে ধরা পড়ল, মূর্তির আঙুলে যেন আঙুল রাখলেন জাহ্নবী। সন্তান যত বড়ই হোক না কেন, মায়ের কাছে সে সব সময়েই ছোট। আর যে কোনও সন্তান যত বড়ই হোক না কেন, যত সাফল্যই আসুক না কেন, মায়ের সান্নিধ্যে সব সময়েই সে নিরাপত্তা খোঁজে। মায়ের হাত ধরাটা বোধহয় সন্তানের কাছে সবচেয়ে শান্তির মুহূর্ত। উপরের ছবিতে ঠিক যেন সেই মুহূর্তটাই ধরা পড়েছে।

Janhvi Kapoor Khushi Kapoor Boney Kapoor unveiled Sridevi's wax statue at Madame Tussauds মূর্তি উন্মোচনে বনি কাপুর ও খুশি কাপুরের সঙ্গে জাহ্নবী

বলিউডের তারকাসন্তান জাহ্নবী এই প্রজন্মের সবচেয়ে সম্ভাবনাময় নায়িকাদের অন্যতম। আগামী দিনে হয়তো আরও অনেক সাফল্য অপেক্ষা করে আছে। সে সব নিয়ে আর কখনও মায়ের কাছে ফেরা হবে না জাহ্নবীর, ফিরতে হবে এই মূর্তির কাছেই। তাই হয়তো বাকি সবাই যখন শুধুই মোমের মূর্তিকে দেখলেন, জাহ্নবী ও খুশি দেখলেন তাঁদের মা-কে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Janhvi kapoor khushi kapoor boney kapoor unveiled sridevis wax statue at madame tussauds

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং