মা খুব ভাল মেকআপ করতে পারতেন: জাহ্নবী কাপুর

করণ জোহরের তখত ছবিতে কাজ করতে চলেছেন জাহ্নবী কাপুর। একইসঙ্গে এই ছবিতে দেখা যাবে করিনা কাপুর খান, আলিয়া ভাট, রণবীর সিং, অনিল কাপুর, ভিকি কৌশল ও ভূমি পেডনেকরকে।

By: Mumbai  Published: Sep 14, 2018, 4:44:59 PM

জাহ্নবী কাপুর বললেন, আজকাল প্রত্যেক মেয়ের তার সৌন্দর্য্যের ওপর গর্ব করা উচিৎ এবং সেটা কৈফিয়ৎ দেওয়ার বিষয় বলে মনে করারও প্রয়োজন নেই। বুধবার একটি অনুষ্ঠানে জাহ্নবী বলেন, “প্রত্যেক নারীর আলাদা আলাদা জার্নি আছে, বিশেষ করে যখন সৌন্দর্য্যের কথা আসে, এবং তাদের এটা নিয়ে গর্ব করা অধিকার থাকা দরকার। কাউকে অনুসরণ করার তো প্রয়োজন নেই, দুটো জিনিস কখনওই এক হতে পারে না। আর সেই সঙ্গে এটা নিয়ে কাউকে কৈফিয়ৎ দেওয়ারও তো দায় নেই।”

‘ধড়ক’-এর অভিনেত্রী আরও বলেন, “এটা মানুষের চরিত্র যে কেমন দেখতে লাগছে সেটার ওপরেও আধিপত্য চায়…নিজের এক্সপ্রেসন থেকেই সেটা শুরু হয়। আমার তো এসবের ওপর ভীষণ কৌতুহল রয়েছে। এমনকি বড় হতে হতে আমি লক্ষ্য করেছি মা কীভাবে শুট বা ইভেন্টের জন্য তৈরি হত। আমার ছোটবেলার স্মৃতিগুলোর মধ্যে সবচেয়ে বেশি মনে পড়ে এটাই, যে মা মেকআপে ভীষণ ভাল ছিল।”

আরও পড়ুন, এটা আমাদের অ্যারোগেন্স যে আমরা মনে করি দর্শক বুঝতে পারবেন না: নন্দিতা দাস

তবে অভিনেত্রী নিজের ত্বকের চর্চার জন্য পছন্দ করেন সোজাসপ্টা ঘরোয়া বিদ্যা। জাহ্নবীর কথায়, “আজকাল মানুষ নিজেকে স্বাভাবিক দেখার অভ্যেস তৈরি করছেন এবং এটাই আমার বেশি ভাল লাগে। শেডস প্রিয় আমার।” করণ জোহরের ‘তখত’ ছবিতে কাজ করতে চলেছেন জাহ্নবী কাপুর। একইসঙ্গে এই ছবিতে দেখা যাবে করিনা কাপুর খান, আলিয়া ভাট, রণবীর সিং, অনিল কাপুর, ভিকি কৌশল ও ভূমি পেডনেকরকে। ছবি নিয়ে কথা বলতে গিয়ে জাহ্নবী বললেন, “আমি ভীষণ উত্তেজিত ছবিটা নিয়ে।” করণ জোহরের এই পিরিয়ড ড্রামা মুক্তি পেতে পারে ২০২০-তে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Janhvi Kapoor: মা খুব ভাল মেকআপ করতে পারতেন

Advertisement