বড় খবর

কার্তিক আরিয়ানের বোন জাহ্নবী কাপুর?

‘দোস্তানা টু’- ২০০৮ সালে মুক্তি পাওয়া প্রিয়াঙ্কা চোপড়া, অভিষেক বচ্চন ও জন আব্রাহামের ‘দোস্তানা’ ছবির সিক্যুয়েল।

কার্তিক আরিয়ান ও জাহ্নবী কাপুর।

করণ জোহরের পরবর্তী প্রোডাকশন ‘দোস্তানা টু’-এর কথা শুনেই উত্তেজিত হয়েছিলেন দর্শক। প্রথমবার জাহ্নবী কাপুর ও কার্তিক আরিয়ানকে প্রথমবার একসঙ্গে দেখা যাবে সেলুলয়েডে। কথাটা কানে আসা মাত্রই দর্শক কল্পনা করেছিলেন নতুন জুটি পাবে বলিউড। কিন্তু শোনা যাচ্ছে একে অপরের বিপরীতে প্রেমিক যুগল হিসাবে নয়,তাদের নাকি দেখা যাবে ভাই-বোনের ভূমিকায়।

তবে কার্তিক ও জাহ্নবীর নাম বললেও ছবির দ্বিতীয় নায়ক কে, তা এখনও বলা হয়নি। বরং সেই নিয়ে হেঁয়ালি করেছেন করণ। এদিকে পিঙ্কভিলা সূত্রে খবর, ”জাহ্নবী ও কার্তিককে জুটিতে দেখা যাবে না দোস্তানা টুয়ে। বরং তারা ভাই-বোন। ভাই-বোনের জুটিকেই সামনে আনতে চলেছেন কেজো।”

আরও পড়ুন, জন্মদিনে কপিল দেবের লুকে রণবীর সিং

২০০৮-এর সুপারহিট ছবি ছিল ‘দোস্তানা’। প্রিয়াঙ্কার বলিউড কেরিয়ারের সবচেয়ে সফল ছবিগুলির অন্য়তম এই ছবি। জন আব্রাহাম, প্রিয়াঙ্কা চোপড়া ও অভিষেক বচ্চনের ট্রায়ো এতটাই জমজমাট ছিল যে ছবি হিট না হয়ে উপায় ছিল না। তেমনই ভাল ছিল চিত্রনাট্য ও ঝকঝকে মেকিং। দশ বছর আগের এই ছবি মানসিকতার দিক থেকেও মেনস্ট্রিম বলিউড ছবির ধারাকে অনেকটা এগিয়ে দিয়েছিল।

শুধুমাত্র ভাই-বোন নয়, শোনা যাচ্ছে একই ছেলের প্রেমে পড়বে দু’জনে। দোস্তানা দৌলতেই প্রিয়াঙ্কার ‘দেশি গার্ল’ ট্যাগ। বলিউডের অন্যতম সেরা ডান্স নাম্বার ‘দেশি গার্ল’। কার্তিক-জাহ্নবী ও দ্বিতীয় নায়ককে নিয়ে তেমনই কোনও হিট ডান্স নাম্বার নিশ্চয়ই থাকবে ‘দোস্তানা টু’-তে। থাকতেই হবে, না হলে সিকোয়েল জমবে না। বলা যায় না, পুরনো গানেরই রিমিক্স হতে পারে। করণ জোহর বলে উঠতেই পারেন আবার, ”ও নো, ওয়ান মোর রিমিক্স?” দোস্তানা টু-পরিচালনা করবেন নবাগত পরিচালক কোলিন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Janhvi kapoor to play kartik aaryans sister in dostana 2

Next Story
‘মিষ্টি দিদা’-র ছবি শেয়ার করলেন দেব
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com