এখনও মায়ের ড্রেসিং রুমে গেলেই মায়ের গন্ধটা পাই: জাহ্নবী

জাহ্নবী এক সপ্তাহ আইসোলেশনে থাকার পরে একটি দীর্ঘ পোস্ট লিখেছেন তাঁর সোশাল মিডিয়া পেজে। তিনি কী কী শিখলেন, জানলেন এই লকডাউনে তার একটি তালিকা।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: March 31, 2020, 10:54:34 AM

সব সময় হয়তো থাকা হয় না এত বেশিক্ষণ বাড়িতে। কিন্তু লকডাউনে বাধ্যতামূলক ভাবেই বাড়িতেই রয়েছেন জাহ্নবী কাপুর। বাড়ির অনেক কোণ থাকে যেখানে দৈনন্দিন ব্যস্ততায় প্রতিদিন হয়তো যাওয়া হয়ে ওঠে না। সব মানুষই হয়তো এই কদিনে সেই জায়গাগুলিতে গিয়েছেন। জাহ্নবীও গিয়েছেন বার বার এবং মা-কে মিস করেছেন সবচেয়ে বেশি।

এই আইসোলেশনের সময়ে প্রত্যেক মানুষই এক একটা ইমোশনাল জার্নির মধ্যে দিয়ে চলেছেন। অনেকেই নিজেকে নতুন করে আবিষ্কার করছেন। জাহ্নবী এক সপ্তাহ আইসোলেশনে থাকার পরে একটি দীর্ঘ পোস্ট লিখেছেন তাঁর সোশাল মিডিয়া পেজে। তিনি কী কী শিখলেন, জানলেন এই লকডাউনে তার একটি তালিকা। আর সেখানেই রয়েছে তাঁর মায়ের কথা।

আরও পড়ুন: আজ আমি যা, তার পুরোটাই ‘এক আকাশের নীচে’-র জন্য: দেবলীনা

জাহ্নবী লিখেছেন, ”আমি জানলাম যে আমি এখনও আমার মায়ের ড্রেসিং রুমে গিয়ে দাঁড়ালে, মায়ের গন্ধটা পাই।” এই লেখার সঙ্গে মায়ের ইনস্টাগ্রাম হ্যান্ডলটি ট্যাগও করেছেন নায়িকা, ঠিক যেমনটা করতেন আগেও। তাঁর লেখায় বনি কাপুর ও খুশি কাপুরের প্রসঙ্গও এসেছে।

Janhvi Kapoor's emotional post on missing Sridevi while spending time in home isolation জাহ্নবীর ইনস্টাগ্রাম পোস্ট।

সংবেদনশীল জাহ্নবী লিখেছেন যে এই লকডাউনে তিনি জেনেছেন তাঁর বাবার কতটা মন কেমন করে তিনি যখন বাডির বাইরে কাজে বেরোন। বাবা কীভাবে একা অপেক্ষা করে থাকেন বাড়ি ফেরার পথ চেয়ে, সেই কথাও লিখেছেন জাহ্নবী।

কিন্তু যা সবচেয়ে গুরুত্বপূর্ণ তা হল, জাহ্নবী লিখেছেন যে তিনি এই কয়েকদিনে আরও বেশি করে খাবারের মূল্য বুঝেছেন। তিনি এটা উপলব্ধি করেছেন যে তিনি বরাবর অনেক স্বাচ্ছন্দ্যের মধ্যে ছিলেন এবং এখনও রয়েছেন। জাহ্নবীর এই সহজ সরল স্বীকারোক্তি অনেককেই ছুঁয়ে গিয়েছে মন থেকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Janhvi kapoors emotional post on missing sridevi while spending time in home isolation

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বেসুর শুভেন্দু
X