scorecardresearch

বড় খবর

‘মায়ের সঙ্গে সবকিছুই স্বপ্নের মত ছিল’, শ্রীদেবীর জন্মদিনে আবেগঘন জাহ্নবী-খুশি

মা-কে আরও বেশি মিস করছেন জাহ্নবী-খুশি

‘মায়ের সঙ্গে সবকিছুই স্বপ্নের মত ছিল’, শ্রীদেবীর জন্মদিনে আবেগঘন জাহ্নবী-খুশি
মায়ের জন্মদিনে আবেগ ঘন পোস্ট শ্রীদেবি কন্যাদের

মায়ের সঙ্গে মুহূর্ত যেন স্বপ্নের মত। মা শ্রীদেবীর ( Sridevi ) জন্মদিন উপলক্ষেই পুরনো দিনের স্মৃতি রোমন্থন করেছেন জাহ্নবী ( Janhvi Kapoor ) এবং খুশি ( Khushi Kapoor )। হঠাৎ করেই অঘটন ঘটেছিল কাপুর পরিবারে। তারপর থেকেই মা কে আরও বেশি করে মিস করেন দুই বোনই।

শ্রীদেবীর জন্মদিনে, মাকে আরও বেশি করে মিস করছেন দুই অভিনেত্রী। জাহ্নবী ছবি শেয়ার করে লিখলেন, শুভ জন্মদিন মা। তোমায় প্রতিদিন আরও বেশি করে মিস করছি। অনেক ভালবাসি। ছোট্ট জাহ্নবীকে জড়িয়ে ধরে আছেন শ্রীদেবী। আর এদিকে আরেক বোন খুশিও সোশ্যাল মিডিয়ায় মায়ের সঙ্গে ছবি শেয়ার করলেন। তাদের ছবিতে পছন্দের অভিনেত্রীকে ভালবাস জানালেন অনেকেই। বরুণ ধাওয়ান, সানি কৌশল, মণীশ মালহোত্রা থেকে যোয়া আখতার সকলেই।

কিছুদিন আগেই করণের শোয়ে অতিথি হিসেবে এসেছিলেন জাহ্নবী। মায়ের সঙ্গে তার সম্পর্ক ছিল ছায়ার মত। তার চলে যাওয়া একেবারেই প্রথমে মেনে নিতে পারতেন না জাহ্নবী। কফি উইথ করণের অনুষ্ঠানে জানিয়েছিলেন, মায়ের সঙ্গে যখন থাকতাম তখন সেই দুনিয়াটা পুরোই জাদুয়ী ছিল। ম্যাজিকের মত, স্বপ্নের মত। অবশ্যই অন্যান্য পরিবারের মত তাতে সমস্যা ছিল, কিন্তু সবকিছুই খুব আবছা মনে হত।

২০১৮ সালে পারিবারিক বিয়েতে দুবাইয়ে মৃত্যু হয় শ্রীদেবীর। মেয়ের প্রথম ডেবিউ ছবি নিয়ে বেজায় উত্তেজিত ছিলেন শ্রীদেবী কিন্তু শেষ অবধি দেখে যেতে পারেননি। আজ মায়ের জন্মদিনেই পুরনো দিনের কথা আবারও মনে করছেন জাহ্নবী এবং খুশি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Janhvi khusi shared memorable post on mother sridevis birthday