বড় খবর

ফের ডিলডো কুমার, এবার সঙ্গে ‘জাপানি ডল’

Japani Doll web series: গল্প শেষ হয়নি খেলনাতে, এবার পুতুল নিয়ে শুরু কেচ্ছা। আসছে ‘জাপানি টয়’-এর সিকোয়েল ওয়েব সিরিজ ‘জাপানি ডল’।

Japani Toy sequel web series Japani Doll Rajdeep Ishaa
'জাপানি ডল'-এ ফিরছে রাজদীপ-ঈশা জুটি। ছবি: হইচই-এর ফেসবুক পেজ থেকে

Japani Toy sequel Japani Doll: বছর দুয়েক আগে নেটপাড়া কাঁপিয়ে এসেছিল ডিলডো কুমার। স্বপ্ন ছিল কলকাতার বুকে একদিন খুলবে তার সেক্স টয় শপ এবং ঘরে ঘরে যৌন বিকৃতির অবসান ঘটবে। সেই স্বপ্নের দিকে এক পা বাড়ানো ছিল জাপানি টয় ওয়েব সিরিজে। এবার স্বপ্ন সফল হবে ডিলডো কুমারের। শহরে আসছে ‘জাপানি ডল’।

‘জাপানি টয়’ সিজন ২ হলেও সিরিজের নাম ‘জাপানি ডল’। যে বাঙালি ডিলডো চিনেছিল, সেই বাঙালি এবার নেড়েচেড়ে দেখবে সেক্স ডল। সম্প্রতি মুক্তি পেয়েছে নতুন সিজনের ট্রেলার এবং ট্রেলার বলছে, এবার গল্প আরও বেশি জমজমাট, আরও দমফাটা হাসির এবং আরও বেশি অন্ধকার।

আরও পড়ুন: এই মাসেই ওয়েব সিরিজ ‘কৃশানু কৃশানু’, মুক্তি পেল ট্রেলার

রাজদীপ গুপ্ত ও ঈশা সাহা অভিনীত এই সিরিজের স্ট্রিমিং শুরু হবে হইচই প্ল্যাটফর্মে আগামী ১৫ অগস্ট থেকে। নীচে দেখে নিতে পারেন এই সিরিজের ট্রেলার–

হইচই-এর সবচেয়ে জনপ্রিয় ওয়েব সিরিজগুলির মধ্যে অন্যতম ছিল ‘জাপানি টয়’। মধ্যবিত্ত বাঙালির যৌনতা সংক্রান্ত ট্যাবু আসলে কতটা হাস্যকর এবং সুপ্ত যৌন বাসনা যে কী কুৎসিত বিকৃতির জন্ম দেয়, কমেডির মোড়কে সেটাই তুলে ধরার চেষ্টা ছিল ওই সিরিজে।

তাই যাঁরা যৌন সুড়সুড়ি পাবেন বলে ‘জাপানি টয়’ দেখতে বসেছিলেন, তাঁরা যেমন আশাহত হয়েছিলেন, তেমনই যে দর্শক ছকবাঁধা গল্পের বাইরে অন্য ধরনের গল্প দেখতে চান, তাঁরা বেশ প্রশংসাই করেছিলেন এই সিরিজের। সিকোয়েলের ট্রেলার দেখে মনে হয়, এবার গল্প আরও অনেক বেশি মজাদার হতে চলেছে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Japani toy story to be continued in upcoming web series japani doll

Next Story
Friendship Day: মন ভরায় টলি ও টেলিপাড়ার বন্ধুত্বের সম্পর্কগুলিBengali film and television BFFs Nusrat Mimi Jisshu Srijit
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com