বিশ্বকাপ ক্রিকেটের উদ্বোধনীতে ভিভে মুগ্ধ জয়া

বিশ্বকাপ ক্রিকেটের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলেন জয়া আহসান। নিজেই সেই ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। জয়ার সঙ্গে ছিলেন বাংলাদেশের প্রাক্তন ক্রিকেটার আব্দুল রজ্জাকও।

By: Kolkata  Updated: May 30, 2019, 02:40:02 PM

বিমানের ছবি দেখে ঘুনাক্ষরেও বোঝা যায়নি লন্ডন যাচ্ছেন নায়িকা। শুধু যাচ্ছেন বললে কম বলা হবে, তিনি সেখানে গিয়েছিলেন নিজের দেশের প্রতিনিধিত্ব করতে। ২০১৯-এর বিশ্বকাপ ক্রিকেটের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলেন জয়া আহসান। নিজেই সেই ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। জয়ার সঙ্গে ছিলেন বাংলাদেশের প্রাক্তন ক্রিকেটার আব্দুল রজ্জাকও।

জয়া আহসানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ”ভীষণই ভাল আতিথেয়তা পেয়েছি লন্ডনে। ভিভ রিচার্ডাস, ফারহান আখতার, মালালা ইউসুফজাই এবং ব্রেট লির মতো মানুষদের সঙ্গে দেখা হয়েছে। আমি বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছি বিশ্বকাপ ক্রিকেটে। এটা আমার কাছে গর্বের। বিশ্বকাপ বাংলাদেশের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। সেখানে আইসিসি এবং ইসিবি আমায় আমন্ত্রন জানিয়েছে, আমি সমৃদ্ধ।”

Jaya Ahasan আব্দুল রজ্জাকের সঙ্গে জয়া আহসান। ফোটো- জয়ার ইনস্টাগ্রাম।

জয়া আরও বলেন, ”শেষবার বিশ্বকাপ দেখার সময় ভিভ রিচার্ডসের সঙ্গে এক গ্যালারিতে ছিলাম। ১৯৯৯-এর সেই স্মৃতি এখনও উজ্জ্বল। তারপর আবারও ভিভের সঙ্গে দেখা হল। এটা একেবারে অন্যরকম অভিজ্ঞতা। কথায় বলে বোঝানো যাবে না।”

ভিভ রিচার্ডসের সঙ্গে জয়া। ফোটো-ইনস্টাগ্রাম থেকে।

লন্ডনের বাকিংহ্যাম প্যালেসের সামনের রাস্তা ‘দ্য মলে’ শুরু হয়েছিল উদ্বোধনী অনুষ্ঠান। সেখানে ভারতের প্রযোজক-অভিনেতা ফারহান আখতারকেও দেখা গিয়েছিল। এবারে বিশ্বকাপে একজন স্পোর্টস ব্যক্তিত্ব ও পেশার বাইরে থেকে আরও একজনকে আমন্ত্রন জানানো হয়েছে। বাইশ গজের যুদ্ধ শুরুর আগে এই অনুষ্ঠান ছিল অত্যন্ত চমকপ্রদ।

 

View this post on Instagram

 

footy chat at the cricket world cup opening ceremony. #yohanblake #sirviv #faroutakhtar #cwc2019 #cricketworldcup2019

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan) on

এবারের উদ্বোধনী অনুষ্ঠানের বাড়তি চমক ছিল দশটি দেশের প্রতিনিধিদের নিয়ে আয়োজিত গলি ক্রিকেট। ব্যাট হাতে প্রত্যেকে নেমেছিলেন ময়দানে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Jaya ahsan representing bangladesh in icc world cup

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
EXCLUSIVE
X