বড় খবর

মন কেমন কাটিয়ে দীর্ঘ কয়েক মাস পর কলকাতায় ফিরলেন জয়া, শুরু করলেন শুটিং

বলছেন, মাসখানেক ধরে ভীষণ মিস করেছেন শহর তিলোত্তমাকে।

Jaya Ahsan

দীর্ঘ কয়েক মাস বাংলাদেশে কাটিয়েছেন জয়া আহসান (Jaya Ahsan)। নেপথ্যের কারণ এই অতিমারী আবহ। মাসখানেক ধরে ভীষণ মিস করেছেন শহর তিলোত্তমাকে। ওপার বাংলায় বসেই যেন চোখে হারাচ্ছিলেন কলকাতার পথঘাট, মানুষজন, বন্ধু-বান্ধবদের। আমফান-অতিমারীতে কেমন রয়েছেন তাঁরা, বারবার কাছের মানুষদের ফোন করে খোঁজ নিয়েছেন। তবে অবশেষে লকডাউন কাটিয়ে দীর্ঘ কয়েক মাস পর প্রিয় শহর কলকাতায় ফিরেছেন কাজের জন্য। প্রিয় শহরই বটে! কারণ, অভিনেত্রী একাধিকবার বলে এসেছেন যে জন্মস্থল হিসেবে ঢাকা যদি তাঁর শিকড় হয়, তাহলে কলকাতায় সেই গাছের ডালপালা মেলেছেন তিনি। তাছাড়া, এপার বাংলাতেও তো অভিনেত্রী জয়া আহসানের গুণমুগ্ধের সংখ্যা কম নয়।

বুধবার রাতে ঢাকা থেকে উড়ে কলকাতায় পা রাখলেন তিনি। দীর্ঘ কয়েক মাস পর তাঁর যোধপুর পার্কের বাড়িতে এসেছেন। এতটা সময় বোধহয় অতীতে কোনওদিন কলকাতাকে ছেড়ে থাকেননি জয়া। তাই ঢাকাতে বসেই মন কেমনের দিনগুলি কাটিয়েছেন কখনও রাস্তার সারমেয়দের জন্য নিজে হাতে রান্না করে, তাদের খাইয়ে। আবার কখনও বা পরিবার-পরিজনের সঙ্গে খাওয়া-দাওয়া আড্ডায় মেতে ওঠে। তবে একদিনে বারবার ফিরে আসতে চেয়েছেন কলকাতায়। ফিরে আসতে চেয়েছেন চেনা শুটিং ফ্লোরে। চেনা আড্ডার মাঝে। এক সাক্ষাৎকারের সময় ফোনে বলেছিলেন, “বাংলাদেশ থেকে যেদিন প্রথম বিমান উড়বে কলকাতার উদ্দেশে, সেই উড়ানের প্রথম যাত্রী বোধহয় আমিই হব।” অবশেষে তিনি ফিরেছেন কাজের জন্য।

সূত্রের খবর বৃহস্পতিবার সন্ধে থেকেই শুটিং ফ্লোরে নামছেন জয়া। বাওয়ালির রাজবাড়িতে হবে শুটিং। তবে সিনেমা নয়, একটি বিজ্ঞাপনের কাজ। অভিনেত্রীর কথায়, কলকাতা তাঁর কাছে ঢাকার থেকে আলাদা নয়।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

Web Title: Jaya ahsan returned back to kolkata for her upcoming shoot

Next Story
ক্ষমতালোভী, উচ্চাকাঙ্ক্ষী রাজনীতিকের ভূমিকায় সইফ, প্রকাশ্যে ‘তান্ডব’-এর টিজারTandav
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com