scorecardresearch

‘এদের ঘাড় ধাক্কা দিয়ে চাকরি থেকে বের করা দরকার..’, ভয়ঙ্কর খেপলেন জয়া বচ্চন

বিমানবন্দরে দুর্ব্যবহার করে বিতর্কে জয়া বচ্চন।

‘এদের ঘাড় ধাক্কা দিয়ে চাকরি থেকে বের করা দরকার..’, ভয়ঙ্কর খেপলেন জয়া বচ্চন
ফের রেগে গেলেন জয়া বচ্চন

জয়া বচ্চন যে রেয়াত করে কথা বলেন না, একথা অনেকেরই জানা। বি-টাউনের সকলেই তাঁর ভয়ে তটস্থ হয়ে থাকেন। যত্রতত্র মেজাজ হারান জয়া। যার সাক্ষী রয়েছেন অনেক পাপ্পারাজিই। এবার ঘটল সেরকমই এক অনভিপ্রেত ঘটনা।

সম্প্রতি ইন্দোর এয়ারপোর্টে স্বামী অমিতাভ বচ্চনের সঙ্গে যাচ্ছিলেন জয়া বচ্চন (Jaya Bachchan)। স্বাভাবিকভাবেই বচ্চনজিকে দেখে পাপ্পারাজিরা ক্যামেরা তাক করে ছবি তোলা শুরু করেন। যা নজর এড়ায়নি জয়ার। তৎক্ষণাৎ মেজাজ হারালেন তিনি। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে ওই পাপ্পারাজিকে শাপ-শাপান্ত করতেও পিছপা হলেন না জয়া। সেই ভিডিও ভাইরাল হতেও সময় লিন না নেটপাড়ায়।

ভাইরাল ওই ভিডিওতে দেখা গেল, অমিতাভের থেকে এগিয়েই হাঁটছিলেন জয়া। একজন ফুল হাতে তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন। ওই ব্যক্তির সঙ্গে দাঁড়িয়েই কথা বলছিলেন জয়া। হঠাৎই দেখতে পান এক ভক্ত তাঁর ভিডিও রেকর্ড করছেন। তা দেখেই তেলেবেগুনে জ্বলে ওঠেন জয়া বচ্চন। সরাসরি ওই ব্যক্তিকে ধমক দেন- “আমার ছবি তুলবেন না। আপনি কি ইংরেজি বোঝেন না?”

জয়ার এমন রণংদেহী মেজাজ দেখেই অপর এক ব্যক্তি এসে যিনি ভিডিও তুলছিলেন তাকে টেনে নিয়ে যান। বলেন- আপনাকে বলেছিলাম তো ছবি না তুলতে! পাশ থেকে জয়াও ততোধিক উচ্চস্বরে চিৎকার করতে থাকেন, “এরকম লোকদেরকে চাকরি থেকে বের করে দেওয়া উচিত।”

[আরও পড়ুন: ‘নন্দনের কমিটিতে কারা কারা আছে?’, প্রজাপতি বিতর্কে ফের বিস্ফোরক মিঠুন]

প্রসঙ্গত, পাপ্পারাজি জয়ার এক্কেবারে না-পসন্দ! সে বলিউডের কোনও হাই প্রোফাইল পার্টি হোক কিংবা বিমানবন্দর, পাপ্পারাজিদের তাক করা ক্যামেরার ঝলকানি দেখলেই তেড়ে-ফুড়ে ওঠেন ‘ধন্যি মেয়ে’। শুধু তাই নয়, দু-চারটে কটু কথাও শোনাতে ছাড়েন না অমিতাভ-জায়া। এবারও তার অন্যথা হল না।

কেন পাপ্পারাজিদের ওপর এত রাগ জয়া বচ্চনের? রাজনীতিক-অভিনেত্রী নিজেই এক শোয়ে জানিয়েছিলেন সেকথা। বলেন, “যাঁরা লোকেদের ব্যক্তিগত জীবন বিক্রি করে পেট চালায়, তাদের আমি ঘেন্না করি। আমার সত্যি এদের দেখলে বিরক্ত লাগে! আমি বলি, আপনাদের লজ্জা করে না?”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Jaya bachchan once again loses cool as a man takes her picture at airport