scorecardresearch

বড় খবর

‘দাম্পত্য টিকিয়ে রাখতে শারীরিক সম্পর্ক জরুরি’, নিদান জয়া বচ্চনের

হঠাৎ কেনই বা একথা বললেন তিনি?

‘দাম্পত্য টিকিয়ে রাখতে শারীরিক সম্পর্ক জরুরি’, নিদান জয়া বচ্চনের
জয়া বচ্চন

বৈবাহিক সম্পর্ক নিয়ে বিস্ফোরক মন্তব্য জয়া বচ্চনের। বর্ষীয়ান অভিনেত্রীর বক্তব্য নিয়ে শোরগোল সোশ্যাল মিডিয়ায়। কী এমন বললেন তিনি?

মতামত দেওয়ার বিষয়ে হোক, কিংবা ভুল শুধরে দিতে জয়া বচ্চনের জুড়ি মেলা ভার। বেশিরভাগ সময় পাপ্পারাজিদের সঙ্গে বাক-বিতণ্ডা লেগেই রয়েছে তাঁর। প্রকাশ্যেই তাঁদের ধমক পর্যন্ত দেন তিনি। তবে এবার এক ভয়ঙ্কর কথা বলেছেন তিনি। সম্প্রতি নাতনি নভ্যা নাভেলি নন্দার পডকাস্ট শোয়ে এসেই নিজের বক্তব্য রাখলেন।

আরও পড়ুন [ ইস্টবেঙ্গল না মোহনবাগান, কে জিতবে ডার্বি? বিরাট ইঙ্গিত মীরের পোস্টে ]

জয়ার কথায়, শারীরিক সম্পর্ক নিয়ে যে ধরনের রাখঢাক রয়েছে সেটা আসতে ধীরে ভেঙে ফেলা উচিত। সুখী দাম্পত্যের চাবিকাঠিই হল শারীরিক সম্পর্ক। বললেন, “অনেকেই হয়তো আমার এই কথাকে বিতর্কের চোখে দেখবে। তবে শারীরিক সম্পর্ক এবং চাহিদা খুব গুরুত্বপূর্ণ। এটা না থাকলে সম্পর্ক দীর্ঘদিন টেকানো খুব মুশকিল। আমাদের সময় এসব নিয়ে বেশি গবেষণা চলত না। তবে এখন চলে, এই জেনারেশনের ছেলেমেয়েরা অনেক রিসার্চ করে এবং করাও উচিত। সুস্থ স্বাভাবিক এবং দীর্ঘ সম্পর্কের জন্য শারীরিক সম্পর্ক খুব দরকার”।

শারীরিক সম্পর্ক মোটেই লজ্জার নয়, অন্তত এই জেনারেশনের এই বিষয় নিয়ে ভয় পাওয়ার কিছু নেই। জয়া বললেন, “অনেকেই মনে করেন যে এগুলো সঠিক নয়। তবে সম্পর্ক ঠিক রাখতে যদি শারীরিক ভাবে এগোতে হয় তাতে ভুল কিছু নেই। পরিবারের থেকে লুকানো ঠিক আছে। তবে অল্পবয়সীদের কারওর এই নিয়ে ভুল ধারনা রাখা উচিত নয়”।

তবেঁ, মেয়ে শ্বেতাও কিন্তু মতামত রাখতে পিছপা হন না। তাঁর বক্তব্য, “এইধরনের ট্যাবু শুধু রাখা হয় মেয়েদের আবদ্ধ রাখতে”। পুরুষতান্ত্রিক সমাজে মেয়েদের আটকে রাখতেই এইধরনের পরিবেশ সৃষ্টি করা হয়েছে বলে দাবি অমিতাভ কন্যার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Jaya bachchan says physical intimicy need in healthy relation