বড় খবর

রাজ-শুভশ্রীর ছেলে ইউভানকে ‘ভাগ্নে’ ডাকলেন জিৎ, কোলে নিয়ে পোস্ট করলেন আদুরে ছবিও

সেলেব-মামার সঙ্গে ইউভানের ছবি দাবানল গতিতে ভাইরাল। দেখুন সেই ফটো।

Jeet Ganguly, Raj-Subhashree's son Yuvan, Yuvan, Raj Chakraborty, Subhashree Ganguly, রাজ-শুভশ্রী, ইউভান, জিৎ গঙ্গোপাধ্যায়, bengali news today
রাজ-শুভশ্রীর ছেলে ইউভানকে 'ভাগ্নে' সম্বোধন জিৎ গঙ্গোপাধ্যায়ের

রাজ চক্রবর্তী (Raj Chakraborty), শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) পাশাপাশি ছোট্ট ইউভানের জনপ্রিয়তাও নেহাত কম নয়। তিনি একেবারে খুদে সেলিব্রিটি। মা কিংবা বাবা, ইউভানের ছবি শেয়ার করলেই হল! নেটদুনিয়ায় একেবারে শোরগোল পড়ে যায়। এবারও তার অন্যথা হল না। তবে খুদে ইউভানের (Yuvan) সঙ্গে এবার আদুরো ছবি পোস্ট করেছেন তাঁর ইন্ডাস্ট্রির ‘মামা’। বলিউড থেকে টলিউড ইন্ডাস্ট্রিতে খ্যাতনামা সেই সেলেব-মামার সঙ্গে ইউভানের ছবি শনিবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই দাবানল গতিতে ভাইরাল সেই ফটো। নেটজনতারাও বেজায় মশগুল।

রাজ-শুভশ্রীর ছেলেকে আবার তিনি ‘ভাগ্নে’ বলেও সম্বোধন করেছেন। ইউভানের সেই ‘সেলেব-মামা’ আসলে জিৎ গঙ্গোপাধ্যায় (Jeet Ganguly)। যিনি কিনা বর্তমানে বাংলা এবং হিন্দি- দুই ফিল্ম ইন্ডাস্ট্রিতেই চুটিয়ে কাজ করছেন। ব্যস্ততম সেই গায়ক তথা মিউজিক কম্পোজার-ই ইউভানকে ‘ভাগ্নে’ বলে ডেকে নিজেকে ‘মামা’ পরিচয় দিয়েছেন।

[আরও পড়ুন: রামকৃষ্ণের আশীর্বাদ নিয়ে বিয়ে করলেন ভাগ্নে ‘হৃদয়’, বউভাতে আসছেন ‘রানি মা’ দিতিপ্রিয়া]

‘ভাগ্নে’ ইউভানের সঙ্গে প্রথম দেখা। অতঃপর সেই মুহূর্তকে লেন্সবন্দি করতে ভোলেননি মামা জিৎ। ছবিও দিলেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লেখা, “তোর সঙ্গে প্রথম দেখা, ভাগ্নে! আমার যত ভালোবাসা, সবটুকুর-ই ভাগ নে!” ব্যস! অমনি ভাইরাল হতেও সময় নেয়নি জিৎ গঙ্গোপাধ্যায়ের সেই আদুরে পোস্ট। ভাইরাল ছবিতে জিৎকে দেখা গেল ছোট্ট ইউভানকে কোলে নিয়ে আদর করতে। খুদে সুপারস্টারও তাকিয়ে রয়েছে মামার দিকে। আর সেই ছবিতেই শোরগোল পড়েছে নেটপাড়ায়।

বয়স সবে ১১ মাস, আর এর মধ্যেই ইউভানের জনপ্রিয়তা চোখে পড়ার মতো। অনেকেই আবার তাঁকে ‘টলিউডের তৈমুর’ আখ্যা দিয়ে থাকেন। এবার মামা জিৎ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে তার ছবি দেখেও মজেছেন নেটিজেনরা। উল্লেখ্য, রাজ চক্রবর্তীর সঙ্গে বেশ কিছু কাজ করেছেন জিৎ, ইউভানের সঙ্গে ছবি দিতেই অনুরাগীদের একাংশ প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, “আবারও কি একসঙ্গে কাজ করছেন আপনারা?” সেই প্রশ্নের উত্তর অধরা থাকলেও আপাতত জিৎ-ইউভানের মামা-ভাগ্নে জুটিতে মশগুল নেটজনতারা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jeet ganguly post photo with raj subhashrees son yuvan goes viral

Next Story
গুরগাঁও স্কুলের শিশু খুনের রোমহর্ষক ঘটনার ডকুমেন্টরি Netflix-এ দেখানো যাবে না, নির্দেশ কোর্টেরDelhi HC, Gurgaon school, A big Little Murder, netflix, নেটফ্লিক্স, গুরগাঁও স্কুলের ছাত্র খুনের ঘটনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com