বড় খবর

নববর্ষে অনুরাগীদের রোম্যান্টিক ‘উপহার’ জিৎ-মিমির, বলছেন ‘আয় না কাছে রে’

ভোটের আবহে চুটিয়ে প্রচার চলছে মিমির। পাশাপাশি মন মজেছে রোম্যান্টিক গানেও। জিতের সঙ্গে ‘বাজি’ ধরে প্রকাশ্যে আনলেন নয়া গান।

jeet

নববর্ষ মানেই বাঙালির চুটিয়ে খাওয়া-দাওয়া, আড্ডা, সিনেমা আর সেই সঙ্গে গান। এমন বিশেষ দিনেই অনুরাগীদের উপহার দিলেন জিৎ-মিমি। প্রকাশ্যে আনলেন ‘বাজি’ (Baazi) সিনেমার প্রথম গান- ‘আয় না কাছে রে। আর সঙ্গে ভক্তরাও মাতলেন।

ঝা চকচকে লোকেশন, প্রেম নিবেদন, টলিউড মশালা মুভির সেই চেনা স্বাদ! অতঃপর, সিনেদর্শকরা যে রগরগে অ্যাকশন সিকোয়েন্সের সঙ্গে মুচমুচে প্রেম রসায়নও দেখতে পাবেন এই ছবিতে, গানের ভিডিওতেই তার ইঙ্গিত মিলল। ‘আয় না কাছে রে’ গানের কথা লিখেছেন প্রতীক কুণ্ডু। কণ্ঠ দিয়েছেন নাকাশ আজিজ। গানের দৃশ্যায়নেই নজর কেড়েছেন মিমি চক্রবর্তী এবং জিৎ।

প্রসঙ্গত, গতবছর ইদের সময়ই মুক্তি পাওয়ার কথা ছিল ‘বাজি’। কিন্তু প্রথমটায় অতিমারী-লকডাউনের জন্য শুটিং স্থগিত থাকে। এরপর সিনেমার কাজ শেষ হয়ে গেলেও এই পরিস্থিতিতে ছবিমুক্তি নিয়ে এক্সপেরিমেন্ট করতে চাননি প্রযোজক তথা অভিনেতা জিৎ। কিন্তু দর্শকদের মধ্যে উত্তেজনা তো জিইয়ে রাখতে হবে। তাই বছরের পয়লা দিনেই উপহার দিলেন সিনেমার প্রথম গান। উল্লেখ্য, জিৎ-মিমি ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন অভিষেক চট্টোপাধ্যায়, বিশ্বনাথ বসু, সব্যসাচী চক্রবর্তী, দেবদূত ঘোষরা।

একদিকে সুপারস্টার জিৎ(Jeet), অন্যদিকে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), যিনি কিনা রাজনীতির ময়দান থেকে সিনেমার সেট সেব দিকেই সমান তালে দৌঁড়ে বেড়াচ্ছেন। কাজেএই ছবি নিয়ে যে দর্শকদের একটা আলাদা উন্মাদনা থাকবে, তা বলাই বাহুল্য।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jeet mimi chakraborty launched first song of baazi

Next Story
মাস্কহীন কুম্ভমেলায় ‘ভক্তি’, মিছিলে ‘জাতীয়তাবাদ’ চলছে! ‘অভিযোগ’ অঙ্কুশেরankush
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com