বড় খবর

রগরগে অ্যাকশন, রোম্যান্স নিয়ে প্রকাশ্যে এল জিৎ-মিমির ‘বাজি’র টিজার

দেখুন টিজার।

baazi

রগরগে অ্যাকশন, রোম্যান্স আর মুচমুচে সংলাপ নিয়ে প্রকাশ্যে এল ‘বাজি’র টিজার। গতবছরই শোনা গিয়েছিল যে বড়পর্দার জন্য ফের একবার জুটি বাঁধতে চলেছেন টলিউডের দুই তারকা- জিৎ (Jeet) ও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ভক্তরা তখন থেকেই প্রত্যাশায় ছিলেন। বৃহস্পতিবার সেই ছবিরই টিজার মুক্তি পেল। পুরোদস্তুর অ্যাকশন হিরোর অবতারে দেখা গেল জিৎকে। সংলাপও কেতাদূরস্থ! আর মিমি? তিনি একেবারে ‘রোম্যান্স ক্যুইন’।

তা গল্পটা কীরকম? টিজারেই মিলল গল্পের ইঙ্গিত। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন জিতের বাবা। যে ভূমিকায় অভিনয় করেছেন অভিষেক চট্টোপাধ্যায়। আর বাবাকে দেওয়া প্রতিশ্রুতি রাখতে বদ্ধপরিকর জিৎ। আর তা পূরণ করতে গিয়েই নানা ঘটনার সম্মুখীন হন তিনি। এর মাঝেই প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমিকার ভূমিকায় মিমি চক্রবর্তী। টানটান উত্তেজনা, রোমাঞ্চকর অ্যাকশন দৃশ্য নিয়ে মুক্তি পেল ‘বাজি’র টিজার। এই ছবি যে আদ্যোপান্ত মশালা-মুভি, প্রথম ঝলক প্রকাশ্যে আসতেই তা বেশ বোঝা গেল। সিনেমার পরিচালনা করেছেন অংশুমান প্রত্যুষ। জিৎ-মিমি ছাড়াও ‘বাজি’তে অভিনয় করেছেন সব্যসাচী চক্রবর্তী, অভিষেক চট্টোপাধ্যায়, দেবদূত ঘোষ ও বিশ্বনাথ বসু।

প্রসঙ্গত, চলতি বছরেই জিৎ ও মিমি চক্রবর্তী অভিনীত এই ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু বাদ সাধল করোনা। মার্চ মাসে লন্ডনে শুটিং করতে গিয়েও এক সপ্তাহের মধ্যেই গোটা টিম নিয়ে ফিরে আসতে হয়েছিল জিৎকে। তবে লকডাউন উঠতেই এবার নিউ নর্ম্যালে ফের ব্রিটেনে গিয়ে শুটিং শেষ করে ফিরেছেন। উল্লেখ্য, জিতের প্রযোজনা সংস্থার ব্যানারেই তৈরি হয়েছে ‘বাজি’।

 

সিনেমার সিংহভাগের শুটিং হয়েছে বিদেশে। কয়েকটি গুরুত্বপূর্ণ দৃশ্য যেহেতু লন্ডনে শুটিং হয়েছে, যার জন্যে আগেভাগে পরিকল্পনা করে জানুয়ারিতে সিনেম্যাটোগ্রাফারকে নিয়ে রেইকিও সেরে এসেছিলেন জিৎ নিজে। সেই ছবিরই টিজার মুক্তি পেল বৃহস্পতিবার। তবে প্রেক্ষাগৃহে কবে এই ছবি আসছে, তার দিনক্ষণ এখনও ঘোষণা করেননি প্রযোজক জিৎ। শোনা যাচ্ছে, সব ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকে কিংবা আগামী বছর গোড়ার দিকেই মুক্তি পেতে পারে জিৎ-মিমির ‘বাজি’।

Web Title: Jeet mimi chakraborty starrer baazi teaser out now

Next Story
সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্লাজমাফেরেসিস সফল, স্থিতিশীল অভিনেতাSoumitra Chatterjee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com