scorecardresearch

ছবির মিউজিক লঞ্চে সাংবাদিকদের সঙ্গে অভব্য আচরণ টিম জিতের

অনুষ্ঠানের শুরু থেকেই শোনা যাচ্ছিল ছবি বা মিউজিক লঞ্চের পর সাংবাদিকদের মুখোমুখি হবেন না জিৎ। সাংবাদিকদের তরফ থেকে অভিনেতাকে অনুরোধ করা হলে তিনি বিষয়টি এড়িয়ে যান।

ছবির মিউজিক লঞ্চে সাংবাদিকদের সঙ্গে অভব্য আচরণ টিম জিতের

ঈদেই মুক্তি পাচ্ছে অভিনেতা জিতের ‘সুলতান দ্য সেভিয়ার’। মঙ্গলবার কলকাতার একটি পাঁচতারা হোটেলে ছিল এই ছবির মিউজিক লঞ্চ। উপস্থিত ছিলেন শহরের বহু সাংবাদিক এবং ইভেন্টের মাঝেই ঘটে অপ্রত্যাশিত কান্ড।

অনুষ্ঠানের শুরু থেকেই শোনা যাচ্ছিল ছবির মিউজিক লঞ্চের পর সাংবাদিকদের মুখোমুখি হবেন না জিৎ। সাংবাদিকদের তরফ থেকে অভিনেতাকে অনুরোধ করা হলে তিনি বিষয়টি এড়িয়ে যান। এরপরেই তাঁর টিম অভব্য আচরণ করেন মিডিয়ার সঙ্গে। ফলস্বরূপ বেশীরভাগ ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধি অনুষ্ঠান বয়কট করে বেরিয়ে আসেন।

কিছুক্ষণ পরেই অভিনেতার টিমের তরফ থেকে বলা হয়, জিৎ কোনরকম সাক্ষাৎকার দেবেন না। সাক্ষাৎকার চাইলে পরে তাঁদের সঙ্গে যোগাযোগ করতে হবে। গোটা ঘটনায় প্রশ্ন ওঠে অভিনেতার টিমের আচরণ নিয়ে, যদিও অনুষ্ঠানে উপস্থিত বাকি তারকারা সহযোগিতা করেছেন সাংবাদিকদের সঙ্গে।

আরও পড়ুন: Exclusive: লাভরাত্রিতে ক্যামিও করবেন আরবাজ-সোহেল

প্রসঙ্গত, পরিচালক রাজা চন্দের পরিচালনায় এই ছবিটির যৌথ প্রযোজনা করেছেন জিৎ ও সুরিন্দর ফিল্মস। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুরিন্দরের কর্ণধার নিসপাল সিং রানেও। যদিও এ ব্যাপারে তাঁর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। জিৎ ছাড়াও ‘সুলতান দ্য সেভিয়ারে’ অভিনয় করেছেন প্রিয়াঙ্কা ও বাংলাদেশের নায়িকা বিদ্যা সিনহা মিম।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Jeet sultan the savior music launch chaos bengali