scorecardresearch

খুনের হুমকি-রেপ থ্রেট! পুলিশকে দুষে মুখ্যমন্ত্রীকে ট্যাগ করে ভিডিও পোস্ট নবনীতার

লাগাতার হুমকিতে কেঁদে ভাসাচ্ছেন নবনীতা

খুনের হুমকি-রেপ থ্রেট! পুলিশকে দুষে মুখ্যমন্ত্রীকে ট্যাগ করে ভিডিও পোস্ট নবনীতার
মমতাকে কী বললেন নবনীতা?

আবারও সেই একই ঘটনার পুনরাবৃত্তি। প্রশাসনের বিরুদ্ধে আওয়াজ তুললেন জিতু এবং নবনীতা। থানার সামনে দাঁড়িয়ে ক্রমাগত প্রাণ নেওয়ার হুমকি। আতঙ্কে সময় পার করছেন নবনীতা। এবার একবার হাতে নাতে সামনে আনলেন অপরাধীকে।

গতকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের সঙ্গে ঘটে যাওয়া ঘটনার উল্লেখ করেছেন দুই তারকা। থানার সামনে দাঁড়িয়ে খুনের হুমকি দিচ্ছেন অভিযুক্ত ড্রাইভার এবং তাঁর দলবল। একরকম মানসিক এবং শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়েছেন নবনীতা। একদম সোজা ধাওয়া করলেন সেই অভিযুক্তকে। প্রশ্ন ছুঁড়লেন কীভাবে মেরে ফেলতে চাও বল? কতবার খুন করার অভিজ্ঞতা রয়েছে?

শুধু তাই নয়, ভিডিওর সঙ্গেই তাঁরা ক্যাপশনে জানান, এই থানার ASI পরশুরাম বাবুকে রীতিমতো ধিক্কার জানালেন অভিনেত্রী। লিখলেন, কিভাবে আপনি দায়িত্ব পালন করছেন স্যার। আপনিই জিতলেন স্যার, আমি আর প্রতিবাদ করব না। গতকাল থেকেই থানার সামনে তাঁদের দুজনকে নানান হুমকি দিয়ে চলেছে অভিযুক্ত ড্রাইভাররা। তাঁর সঙ্গেই ভিডিওতে ট্যাগ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

আইনের দিকে সোজা আঙ্গুল তুললেন নবনীতা। থানার সামনে দাঁড়িয়ে এহেন কথা বলার পরেও কি করে তাঁদের ছেড়ে দেওয়া হয় এই নিয়েও হতবাক অভিনেত্রী। পুলিশের কোনও ভূমিকা নেই? কোনও তৎপরতা নেই? বললেন, উনি সামনে দাঁড়িয়ে আমাকে মেরে ফেলার কথা বলছেন, কেউ কিছু বলছে না। যথারীতি সোশ্যাল মিডিয়ায় রেগে আগুন নেটিজেনরা। শুধু তাই নয়, অভিনেত্রী প্রকাশ্যে আনলেন তিন অভিযুক্তকে।

ক্ষোভ উগড়ে দিলেন জিতু। সোশ্যাল মিডিয়ায় বললেন, “একজন মেয়ের সঙ্গে যে আচরণ পুলিশ প্রশাসন করল, আমার কোনও কিছু বলার নেই। আমাদের গাড়িকে দেখে পুলিশ রীতিমতো ধমকে ওঠেন কোথায় ভেঙেছে বলে”…নবনীতা বলেন, “বাইরে ওরা থ্রেট করছে। আর পুলিশ ওদেরই সাহায্য করছে? আমাদের গাড়ি সিজ করার কথা বলছে”।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Jeetu kamal nabanita death threats police complain