পুজো যেমন কাটালেন টেলি-তারকারা, এক নজরে

Bengali Tele actors: কেউ দুদিন শহরে থেকে বেড়াতে গেলেন, কেউ আবার আড্ডা-খাওয়াদাওয়া নিয়ে মেতে রইলেন গোটা পুজো। আবার টেলিপাড়ার পরিচালকের পুজোতে বসল নক্ষত্রসমাবেশ।

By: Kolkata  Updated: October 10, 2019, 12:10:11 PM

Durga Puja 2019 moments of Bengali tele actors: শারদোৎসবের সময় একসঙ্গে বেশ অনেক কটা দিন ছুটি পেয়ে যান টেলি-তারকারা। তাই বছরের এই সময়ের জন্য অধীর অপেক্ষা থাকে। অনেকেই দেশ-বিদেশের বিভিন্ন অংশে বেড়াতে যান। অনেকে আবার কোথাও যেতে পারেন না কারণ পুজোর সময় থাকে নানা পুজো কমিটির বিশেষ আমন্ত্রণ, সেরা পুজোর জাজমেন্ট ইত্যাদি। সব মিলিয়ে টেলিপাড়ার তারকাদের পুজো কিন্তু প্রতি বছরই বেশ জমজমাট হয়।

Shruti Das and Adrija Roy in Swornendu Samaddar Puja অদ্রিজা ও শ্রুতির সঙ্গে স্বর্ণেন্দু।

এবছর কয়েকজনের পুজোটা ছিল একটু বেশি স্পেশাল। যেমন তারকা হওয়ার পরে এই বছরই প্রথম পুজো ত্রিনয়নী-নায়িকা শ্রুতি দাসের। আবার এবছরই ছিল জিতু-নবনীতার বিয়ের পরের প্রথম পুজো। পুজোর শুরুতেই শ্রুতি গেলেন তাঁর পুরনো শহরে, কাটোয়ায়। ওই শহরেই বড় হয়েছেন তিনি। আত্মীয়-বন্ধুদের সঙ্গে সময় কাটিয়ে অবশ্য ফিরলেন কলকাতায়। কারণ ত্রিনয়নী-পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের পুজো মিস করার কোনও ইচ্ছা ছিল না তাঁর।

Jeetu Kamal and Nabanita Das in Durga Puja 2019 দশমী এবং সপ্তমীর সাজে জিতু-নবনীতা।

আরও পড়ুন: ছোটদের ভালোবাসা, বড়দের প্রণাম! বিজয়া দশমীর শুভেচ্ছায় নায়িকারা

স্বর্ণেন্দু বিগত কয়েক বছর ধরেই দুর্গা পুজো করছেন। প্রত্যেক বছরই তাঁর পুজোতে বসে নক্ষত্রসমাবেশ। ‘পটলকুমার গানওয়ালা’ থেকে সাম্প্রতিক ‘ত্রিনয়নী’– সব ধারাবাহিকের শিল্পী-কলাকুশলীরাই প্রায় পালা করে তাঁর পুজোতে আসেন। এবছরও এলেন শ্রুতি-অদ্রিজা ও আরও অনেকে।

Joey Debroy, Jeetu, Rezwan, Mainak in Durga Puja 2019 জয়ী দেবরায়ের বাড়িতে পুজোর আড্ডায় নক্ষত্রসমাবেশ। Swastika Dutta with her parents বাবা-মায়ের সঙ্গে স্বস্তিকা দত্ত।

আর বিয়ের পরের প্রথম পুজোটা দুজন দুজনকে চোখে হারালেন জিতু-নবনীতা। ষষ্ঠীর বোধন থেকে অষ্টমীর অঞ্জলি আর শেষবেলায় সিঁদুরখেলা, শারদোৎসবের প্রত্যেকটি আচারে একসঙ্গেই দেখা গেল দুজনকে। এর ফাঁকেই আড্ডা জমল জয়ী দেবরায়ের বাড়িতে। জয়ী জানিয়েছিলেন ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে যে পুজোর সময় এত ভিড় হয় কলকাতায় যে তাঁর প্যান্ডেল হপিং করতে বিন্দুমাত্র ইচ্ছা হয় না। তার চেয়ে তাঁর পছন্দ হাউস পার্টি।

Ushasi Roy with her friend Durga Puja 2019 বান্ধবীর সঙ্গে ঊষসী। Shweta Bhattacharya and Debchandrima Sinha Roy শ্বেতা ভট্টাচার্য ও দেবচন্দ্রিমা সিংহরায়।

জয়ীর বাড়ির হাউস পার্টিতেও ছিল তারকাদের মেলা– রিজওয়ান রব্বানি শেখ, মৈনাক বন্দ্যোপাধ্যায়, জিতু কমল, নবনীতা দাস ও আরও অনেকে। তেমন আর এক হাউস পার্টিতে হইহই করে পুজোর আড্ডা বসল সোহিনী গুহ রায়, পল্লবী দে, অর্কজ্যোতি পালচৌধুরী, ঐশ্বর্য সেন ও কৌশাম্বী চক্রবর্তীদের। আর তৃণা সাহা প্রতি বারের মতোই পুজো কাটালেন তাঁর প্রিয় বন্ধুদের সঙ্গে, বিশেষ করে নীল ভট্টাচার্যের সঙ্গে।

Arka Jyoti Paul Choudhury, Sohini Guha Roy, Pallabi Dey in Durga Puja 2019 সোহিনী, পল্লবী, ঐশ্বর্য, অর্কজ্যোতি পুজোর আড্ডায়। Sudipta Banerjee and Ankita Majumder Paul বাঁদিকে সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় ও ডানদিকে অঙ্কিতা মজুমদার পাল।

আরও পড়ুন: বিসর্জনের সময় আর একটু হলেই মারাত্মক কাণ্ড হতো: রাজ

স্বস্তিকা দত্ত এবং সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় প্রিয় বন্ধু এবং পরিবারের সঙ্গেই মূলত সময় কাটালেন পুজোতে। সুদীপ্তা চক্রবর্তীও তাঁর স্বামী প্রযোজক স্নেহাশিস চক্রবর্তী এবং ছেলে রূপস্নাতকে নিয়ে ব্যস্ত রইলেন পুজোতে। আর ঊষসী রায় পুজোর প্রথম দিনটা শহরে কাটিয়ে টুক করে উড়ে গেলেন দিল্লি, বান্ধবী সম্পূর্ণা বসুর সঙ্গে। পুজোর বাকি দিনগুলো বেড়ানোতেই মন দিলেন।

Snehasish Chakraborty, Rupsha Chakraborty Durga Puja 2019 স্বামী স্নেহাশিস চক্রবর্তী ও ছেলে রূপস্নাতর সঙ্গে রূপসা চক্রবর্তী। Krishnakoli heroine Tiyasha Roy with family পরিবারের সঙ্গে তিয়াসা ও সুবান।

ওদিকে ‘কৃষ্ণকলি’-নায়িকা তিয়াসা রায় পুরো সময়টাই কাটালেন স্বামী সুবান রায় ও পরিবারের সঙ্গে। ‘কে আপন কে পর’-নায়ক বিশ্বজিৎ ঘোষও স্ত্রী-ছেলে ও পরিবারের সঙ্গেই কাটালেন পুজো। ছুটির পালা শেষ, আবারও অপেক্ষা পরের বছরের জন্য। দশমীর রাতেই দর্শক-গুণমুগ্ধদের উদ্দেশে শুভেচ্ছা বার্তা দিলেন সবাই।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Jeetu kamal shruti das trina saha bengali television actors durga puja 2019 moments

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং