বড় খবর

অতিমারীর মাঝেই দ্বিতীয় বিবাহবার্ষিকী, স্ত্রী নবনীতাকে নিয়ে ‘আবেগঘন’ পোস্ট জিতুর

চোখে জল আনা এমন পোস্টে টেলিভিশনের জনপ্রিয় তারকাদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন সহকর্মী বন্ধুরা তথা অনুরাগীরাও।

jeetu

বিয়ের দ্বিতীয় বর্ষপূর্তি। কিন্তু উদযাপন করতে মন সায় দেয়নি টেলিভিশনের জনপ্রিয় তারকাদম্পতি জিতু কমল (Jeetu Kamal) এবং নবনীতা দাসের (Nabanita Das)। এই অতিমারী পরিস্থিতিতে চারদিকে এত দুঃসংবাদ, হাহাকার। এসবের মাঝেই স্ত্রীকে নিয়ে চিন্তা জিতুর। তাই বিবাহবার্ষিকীতে নবনীতাকে নিয়ে এক আবেগঘন পোস্ট শেয়ার করলেন অভিনেতা।

বিয়ের একটি ছবি ফেসবুকে শেয়ার করে জিতু কমল লিখেছেন, “যেখানে হাজার হাজার মানুষ করোনা নামক এক অদৃশ্য অভিশাপের কাছে প্রতিদিন বিলীন হয়ে যাচ্ছেন,আপনজনের হারিয়ে যাওয়ার আর্তনাদে বিভীষিকার চেহারা নিয়েছে গোটা ভারতবর্ষ, সেখানে এই ছবি দেওয়াটা আমার আঁতলামি ছাড়া আপনাদের কাছে আর কি বা মনে হতে পারে। আমি জানি এবং বুঝিও। জানেন,আমি কিন্তু এখন একা নই, আমার সাথে আছে ৪ফুট ৪ইঞ্চির একটা মানুষ, যার ঘ্রানশক্তি,স্বাদ আস্বাদন ক্ষমতা আজকের দিন পর্যন্ত আছে। যে,বিগত দু’বছর ধরে আমার সঙ্গে সংসার নামক এক অজানা এবং তার অনভিজ্ঞ জায়গায় বন বন করে ঘুরে চলেছে। যে,মুখ ফুটে খুব একটা নিজের কথা বলে না বা বলতে জানে না। যে গরম খুন্তি নাড়তে নাড়তে হাতের তালুতে ঝোলের স্বাদ নিজের অজান্তেই নিতে শিখে গেছে। যে কলিং বেলের শব্দ শুনে, বাইরে কে সহজেই আজ অনুধাবন করতে পারে। যে ২ বছরের মধ্যেই নিজের সবটুকু উজাড় করে সংসার আগলাতে শিখে ফেলেছে দুনিয়ার আর বাকি সংসারীদের মতোই। কিন্তু জানেন, সবটা নিজের অজান্তেই।”

এরপরই জিতুর আক্ষেপ, “বিয়ের প্রথম বছর এবং দ্বিতীয় বছরও মহামারীর কারণে মেয়েটা বুজতেই পারলো না কাকে বলে বিবাহবার্ষিকী। আজ শুধু তার কথা ভেবে, ওর মুখের একটু হাসির জন্যে এই সংকটের সময়ে আমার এই ছবি দেওয়াটা কি খুব ভুলের??”

স্ত্রী নবনীতার উদ্দেশে বললেন, “তোমার কাছ থেকে একটাই উপহার চাই তোমার থেকে, তোমার বুকের ধুকপুকুনিটা আমার মুখাগ্নির আগ পর্যন্ত যেন আমার কানে শুনতে পাই।” অভিনেতার মন ছুঁয়ে যাওয়া এমন পোস্টে তারকাদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন সহকর্মী বন্ধুরা তথা অনুরাগীরাও।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jeetu kamal wishes nabanita dutta happy second marriage anniversary

Next Story
রক্ত পেলেন অসুস্থ মা, কোভিড সঙ্কটে ‘মানবদরদী’ সমাজ দেখে মুগ্ধ অরিজিৎ সিং, ধন্যবাদ জানালেনarijit singh
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com