scorecardresearch

বড় খবর

KGF 2-এর সঙ্গে বক্সঅফিস পাঙ্গা নয়! ফের পিছলো শাহিদের ‘জার্সি’

২২শে এপ্রিল মুক্তি পাবে জার্সি, আপাতত প্রোমোশনে ব্যাস্ত শাহিদ

রিলিজ ডেট পিছোল জার্সি সিনেমার

ফের মুক্তির দিন পিছোল শাহিদ কাপুর ( Shahid Kapoor ) – ম্রুনাল ঠাকুর ( Mrunal Thakur ) অভিনীত ছবি ‘জার্সির’। বহুদিন ধরেই ছবি মুক্তি নিয়ে সমস্যায় পড়েছে গোটা প্রযোজনা সংস্থা। কথা ছিল ১৪ই এপ্রিল রিলিজ করবে ছবিটি। তবে রাতারাতিই সেই দিনও পিছিয়ে দেওয়া হল। এদিন বিশ্লেষক তরন আদর্শ টুইটের মাধ্যমেই জানালেন সেই খবর।

জার্সি রিলিজ করবে আগামী সপ্তাহে অর্থাৎ এপ্রিলের ২২ তারিখ। কিন্তু হঠাৎ করেই কেন এমন সিদ্ধান্ত নিলেন কর্তৃপক্ষ? এই সপ্তাহেই রিলিজ দুটি বিগ বাজেট ছবির- ‘কে জি এফ চ্যাপ্টার ২’ এবং ‘বিস্ট’। যাতে ধারণা ঠিক এমনই, কে জি এফ ঝড়েই তোলপাড় হতে চলেছে গোটা দেশ। তাহলে কী প্রতিযোগিতা এড়াতেই এই সিদ্ধান্ত? শুধুই দক্ষিণের অনুরাগীরা নয়, বরং দেশের সকল প্রান্তেই কে জি এফ নিয়ে চরম উচ্ছাসে সকলে। বক্স অফিসে পাঙ্গা নিতেই নারাজ জার্সি!

যদিও বা এই ছবি নিয়ে বেজায় উত্তেজিত শাহিদ নিজেও। আসল ছবিটি তৈরি হয় তেলেগু ভাষায়, তাতে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেতা নানি। তিনিও শাহিদ কে নিয়ে যথেষ্ট আশাবাদী। অন্যদিকে সিনেমার প্রোমোশনেও খামতি রাখছেন না অভিনেতা এবং অন্যান্য সদস্যরা। এখন আসলেই ছবি কবে রিলিজ করে সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Jersey release date postponed next week