বড় খবর

সলমনের ছবিতে যিশু সেনগুপ্ত, মুম্বইয়ে ‘অন্তিম’-এর শুটিংয়ে ব্যস্ত বাঙালি অভিনেতা

কীরকম চরিত্রে দেখা যাবে যিশুকে?

Jisshu

সলমন খানের ছবিতে যিশু সেনগুপ্ত! কানাঘুষো আগেই শোনা গিয়েছিল সেকথা। এবার সেই জল্পনায় সিলমোহর বসল। সলমন খানের (Salman Khan) ‘অন্তিম’ সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে বাঙালি অভিনেতাকে। টলিউড কিংবা বলিউড, দুই ইন্ডাস্ট্রিতেই আপাতত চুটিয়ে কাজ করছেন অভিনেতা যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। বাদ যায়নি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিও। সেখানেও ইতিমধ্যেই শিকে ছিঁড়ে ফেলেছেন যিশু। একাধারে তিনি যেমন হিন্দি ওয়েব সিরিজে কাজ করছেন, তেমনই মূলধারার বলিউড সিনেমাতেও তাঁর অভিনয় নজর কাড়ছে দর্শকদের। বাংলা ইন্ডাস্ট্রির কাজও রয়েছে তাঁর হাতে। গতকালই বড়দিনে শিবু-নন্দিতার উইন্ডোজ প্রোডাকশন হাউসের তরফে অভিনেতা সঙ্গে নয়া ছবি ‘বাবা বেবি ও’র ঘোষণা করা হয়েছে। এবার শোনা গেল, বলিউডের সুপারস্টার ভাইজানের সিনেমায় অভিনয় করবেন যিশু সেনগুপ্ত।

দিন কয়েক আগেই মাথায় পাগড়ি পড়ে শিখ পুলিশ অফিসারের ভূমিকায় নতুন ছবি ‘অন্তিম’ (Antim)-এর জন্য ধরা দিয়েছিলেন সলমন খান (Salman Khan)। তাঁর জন্মদিনের ঠিক আগেই অনুরাগীদের উপহার দিয়েছিলেন ছবির ফার্স্টলুক। যেখানে কিনা ‘দাবাং’ শিখ পুলিশ অফিসার সলমন। পরনে পাগড়ি, চোখে রোদচশমা, মুখে চাপ দাঁড়ি, কালো টি-শার্ট, হাতে কড়া- সলমন চলছেন সেই ‘দাবাং’ মেজাজে। ফার্স্টলুকে এমনভাবেই দেখা গিয়েছিল অভিনেতাকে। কৃষক আন্দোলনের প্রেক্ষাপটে তৈরি সেই ছবিতেই গুরুত্বপূর্ণ এক ভূমিকায় অভিনয় করবেন যিশু।

সদ্য শুরু হয়েছে ‘অন্তিম’-এর শুটিং। যিশুও এখন শুটিংয়ের জন্য ঘন ঘন মুম্বইতে উড়ে যাচ্ছেন। তা কেমন চরিত্রে অভিনয় করছেন তিনি? সূত্রের খবর, সলমনের এই সিনেমায় যিশু সেনগুপ্তকে দেখা যাবে নেতিবাচক চরিত্রে। উল্লেখ্য, এর আগে মহেশ ভাট পরিচালিত ‘সড়ক ২’তেও শেডি চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। বক্স অফিসে সেই সিনেমার ভরাডুবি হলেও যিশুর অভিনয় কিন্তু বেশ প্রশংসা কুড়িয়েছিল। সলমনের সঙ্গে ইতিমধ্যেই শুটিং করার অভিজ্ঞতা সঞ্চার করেছেন যিশু সেনগুপ্ত। ভাইজানকে নিয়ে তাঁর মন্তব্য, সলমন ফ্লোরে খুব গম্ভীর থাকেন বটে, কিন্তু আদতে খুব ভাল মনের মানুষ।

‘অন্তিম’-এর প্রেক্ষাপট কৃষকদের দুঃখ-দুর্দশার কাহিনি। তবে বর্তমান কৃষক বিক্ষোভের কাহিনি নয় ২০১৮ সালের এক মারাঠি ছবির হিন্দি রিমেক ‘অন্তিম’। ২০১৮ সালের মারাঠি ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’-এর কাহিনি অবলম্বনে তৈরি হবে এই ছবি। পরিচালকের আসনে রয়েছেন মহেশ মঞ্জরেকর। এই ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করছেন সলমনের ভগ্নীপতি আয়ুষ শর্মাও। কৃষকদের সংঘর্ষ এবং দুঃখ, দুর্দশার কাহিনিই এই ছবির মূল প্রতিপাদ্য বিষয়। আর বর্তমানে যখন দেশে কৃষক বিক্ষোভ একটা গুরুতর ইস্যু হয়ে উঠেছে, ঠিক তখনই ‘অন্তিম’-এর ফার্স্টলুক প্রকাশ্যে নিয়ে এলেন ভাইজান। এতে যেন খানিক কাকতালীয়ভাবেই কৃষক বিক্ষোভের সঙ্গে সলমনের নাম জড়িয়ে পড়ল।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jisshu sengupta in salman khans antim

Next Story
বাংলাদেশে মাথাচাড়া দিয়ে উঠেছে জঙ্গী সংগঠন, উদ্ধারকর্তা দেব! প্রকাশ্যে ‘কম্যান্ডো’র টিজারCommando
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com