থালাইভি: জয়ললিতার বায়োপিকে যিশু

জনপ্রিয় বাঙালি অভিনেতা যিশু সেনগুপ্তকে দেখা যাবে শোভন বাবু'র চরিত্রে। জয়ললিতার বায়োপিক থালাইভিতে অভিনয় করবেন তিনি।

By: Kolkata  Updated: February 22, 2020, 11:58:12 AM

ইতিমধ্যেই কলিউডে ডেবিউ করেছেন যিশু সেনগুপ্ত। এবার জয়ললিতার বায়োপিকে অভিনয় করতে চলেছেন তিনি। কঙ্গনা রানাওয়াতকে ছবিতে দেখা যাবে জয়ললিতার ভূমিকায়। জনপ্রিয় বাঙালি অভিনেতা যিশু সেনগুপ্তকে দেখা যাবে বর্ষীয়ান তেলুগু অভিনেতা শোভন বাবু’র চরিত্রে।

সূত্রের খবর, যিশু অত্যন্ত খুশি, তাঁকে এই ছবির অফার দেওয়ার জন্য, এবং নিজের প্রস্তুতিও শুরু করে দিয়েছে। একের পর এক হিন্দি ছবিতে দেখা যাচ্ছে তাঁকে।

একটি তামিল ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে, জয়ললিতা স্বীকার করেছিলেন শোভন বাবু সঙ্গে তাঁর গভীর যোগাযোগ ছিল, যিনি তখন বিবাহিত পুরুষ। অনেকটা সময় জুড়ে জয়ললিতা-শোভন বাবুর লিভ-ইন-সম্পর্কের গুঞ্জনও শোনা গিয়েছিল।

আরও পড়ুন, কুস্তি লড়বে কপালকুণ্ডলা! বঙ্কিমী উপন্যাসের অসীম নয়-ছয়

যিশু সেনগুপ্ত তেলেগু ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছেন ২০১৯ সালে এন.টি.আর -এর বায়োপিকের মাধ্যমে। এরপরে কঙ্গনা রানাওতের সঙ্গে মর্নিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি ছবিতে অভিনয় করেন তিনি।

মাদ্রাসাপট্টিনম খ্যাত বিজয়ের পরিচালনায় তৈরি হচ্ছে থালাইভি। ২০২০ সালের ২৬ জুন মুক্তি পেতে চলেছে থালাইভি। যিশু, কঙ্গনা ছাড়াও এই ছবিতে রয়েছেন অরবিন্দ স্বামী, প্রিয়মনি ও প্রকাশ রাজ।

সামনেই বিদ্যা বালানের সঙ্গে শকুন্তলা দেবী-র বায়োপিকে দেখা যাবে যিশু সেনগুপ্তকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Jisshu sengupta to star in jayalalithaa biopic thalaivi

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মমতার পাশেই অভিজিৎ
X