scorecardresearch

বড় খবর

আলিয়া ভাটের বাবার ভূমিকায় যিশু সেনগুপ্ত

টলিউড থেকে বলিউড, একের পর এক ছবিতে ব্যস্ত অভিনেতা যিশু সেনগুপ্ত। সম্প্রতি তাঁর অভিনীত ছবি জাতীয় পুরস্কারও জিতেছে। এবার বলিউডে আলিয়া ভাটের বাবার ভূমিকায় তিনি। নিজের চরিত্র নিয়ে মুখ খুললেন যিশু।

jisshu sengupta
যিশু সেনগুপ্ত। ফোটো- ফেসবুক
সম্প্রতি জাতীয় পুরস্কার পেয়েছে তাঁর অভিনীত বাংলা ছবি। বক্সঅফিসে চলছে আবিরের সঙ্গে জুটি বেঁধে থ্রিলার।পাশাপাশি বলিউডের এই মুহূর্তে অবলীলায় যাতায়াত করছেন তিনি।তেলেগু ছবিতে ডেবিউ করার পর দ্বিতীয় ভেঞ্চারের জন্যও তৈরি। অভিনেতা যিশু সেনগুপ্ত সব মিলিয়ে বেজায় ব্যস্ত। নিঃশ্বাস ফেলার সময়টুকুও নেই। এর মধ্যেই জানা গেল তাঁর নতুন চরিত্রের কথা।ইতিমধ্যেই দর্শক জানেন ভাট ক্যাম্পে নাম লিখিয়ে ফেলেছেন তারকা। মহেশ ভাটের পরিচালনায় ‘সড়ক টু’-তে অভিনয় করছেন তিনি।

এবারে জানা গেল ছবিতে আলিয়া ভাটের বাবার ভূমিকায় দেখা যাবে যিশু সেনগুপ্তকে।বর্তমানে উটিতে ‘সড়ক টু’-এর শুটিংয়ে ব্যস্ত তিনি। এর মাঝে মুম্বই মিররকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ”অভিনয়ের প্রতি আলিয়ার প্যাশন প্রশংসনীয়।মন থেকে নিংড়ে কাজটা করে ও এবং আজকের ভারতীয় সিনেমায় তীক্ষ্ণ অভিনেতাদের মধ্যে আলিয়া অন্যতম।”

আরও পড়ুন,  আক্রান্ত টিম ‘কে আপন কে পর’, সাইবার সেলের দ্বারস্থ তারকারা

বলিউডে শেষ ‘মণিকর্নিকা’ ছবিতে দেখা গিয়েছিল যিশু সেনগুপ্তকে। কঙ্গনা রানাওয়াতের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। বলিউড কুইন সম্পর্কে যিশু জানিয়েছেন, ” কঙ্গনা অত্যন্ত ভাল অভিনেতা ও পরিচালক।তাঁর নিজের একটা ধরন রয়েছে।” তবে এই পরিচালনার জন্যই নানা বিতর্কের মুখোমুখি হয়েছেন ‘জাজমেন্টাল হ্যায় ক্যায়া’-র অভিনেত্রী। এই প্রসঙ্গে যিশু বলেন, ”ক্রিয়েটিভ মানুষ হিসাবে মন যা বলে সেই দিকেই এগিয়ে যাওয়া প্রয়োজন। যদি কঙ্গনা পরিচালনা করতে চায় তাহলে সেটাই করা উচিত। কিন্তু ও একজন দুর্ধর্ষ অভিনেতা, তাই অভিনয়টাও চালিয়ে যেতে পারে বলেই আমার মনে হয়।”

‘সড়ক টু’ ছাড়াও, তেলুগু ছবি ‘অশ্বত্থামা’-তে বিদ্যা বালনের বিপরীতে দেখা যাবে তাঁকে। মানব ক্যালকুলেটর শকুন্তলা দেবীর বায়োপিকে বিদ্যা বালানের স্বামীর ভূমিকায় রয়েছেন অভিনেতা। তাঁর চরিত্রের নাম পরিতোষ বন্দ্যোপাধ্যায়। ১৯৬০ সালের মাঝামাঝি সময়ে শকুন্তলা দেবী লন্ডন থেকে ফিরে বিয়ে করেন আইপিএস অফিসার পরিতোষ বন্দ্যোপাধ্যায়কে।যদিও ১৯৭৯ সালে বিবাহবিচ্ছেদ হয় তাদের। এছাড়াও প্রতীম ডি গুপ্তার ‘লাভ আজ কাল পরশু’ রয়েছে তাঁর হাতে। হিন্দি ছবি প্রসঙ্গে অভিনেতার বক্তব্য, “চিত্রনাট্য, বিষয় চ্যালেঞ্জিং হলে তবে চরিত্রটার প্রতি আকৃষ্ট হতে হবে।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Jisshu sengupta will play alia bhatts father in sadak 2