scorecardresearch

বড় খবর

রুদ্র-মিঠুনের সঙ্গে ‘অ-ফিল্মি’ আড্ডা, পদ্ম শিবিরের পথে যীশুও! জোর জল্পনা নেটদুনিয়ায়

টলিউডের সমস্যা সমাধান না হওয়ায় ক্ষুব্ধ যীশু সেনগুপ্তও! বিজেপিতে যোগ দেওয়া কি সময়ের অপেক্ষা! কী বলছেন রুদ্রনীল ঘোষ?

রুদ্র-মিঠুনের সঙ্গে ‘অ-ফিল্মি’ আড্ডা, পদ্ম শিবিরের পথে যীশুও! জোর জল্পনা নেটদুনিয়ায়

ভারতীয় জনতা পার্টির দুই সদস্য রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh) এবং মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) সঙ্গে অ-ফিল্মি আড্ডায় যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta)! ছবি শেয়ার করে জানান দিয়েছেন খোদ পদ্ম শিবিরের রুদ্র। আর সেই ছবি দেখেই এখন নেটজনতারা ফুটছেন। যীশু সেনগুপ্তও কি তাহলে গেরুয়া মন্ত্রে দীক্ষিত হতে চলেছেন? সোশ্যালওয়াল-জুড়ে এখন একটাই প্রশ্ন।

প্রসঙ্গত, ভোটের বাজারে রাজনীতি এবং গ্ল্যামার ইন্ডাস্ট্রি মিলেমিশে একাকার। একুশের বিধানসভা নির্বাচনে (West Bengal Assembly Election 2021) পদ্ম কিংবা ঘাসফুল শিবির, দুই দলের তরফেই ‘স্টার-স্ট্র্যাটেজি’ তুঙ্গে। টলিউড ইন্ডাস্ট্রির তারকারা নিত্যদিন কেউ শিবির বদলাচ্ছেন, ‘এ ফুল, ও ফুল’ করছেন, আবার কেউ বা রাজনীতির ময়দানে ‘শিক্ষানবীশ’ হিসেবে অভিষেক ঘটাচ্ছেন। বলা ভাল, একুশের নির্বাচনের আগে,‘মুড়ি-মুড়কি’র মতো রাজনীতির ময়দানে নাম লিখিয়েছেন তারকারা। তাই নেটজনতারা এখন ‘ঘর পোড়া গরুর মতোই সিঁদুরে মেঘ দেখলে ডরান’, রাজনীতির ময়দানে নামা তারকাদের সঙ্গে সহকর্মীদের ছবি দেখলেই ‘সাত-পাঁচ না ভেবে’ নীতিপুলিশের বেঞ্চ বসান। যীশু সেনগুপ্তের ক্ষেত্রেও তার অন্যথা হল না।

উল্লেখ্য যীশু এখনও পর্যন্ত বিজেপির সদস্য নন। কিন্তু এই আড্ডা কিংবা আলোচনা যে ফিল্মি নয়, সেই বিষয়ে ইতিমধ্যেই মুখ খুলেছেন রুদ্রনীল ঘোষ। তাহলে কি অভিনেতার পদ্ম-যোগ নিয়েই এই আড্ডা? পদ্ম শিবিরের রুদ্রনীল ঘোষের কথায়, যীশু বিজেপিতে যোগ দেবে না ভোট দেবে, সেটা ওঁর ব্যক্তিগত বিষয়। তবে এই আড্ডা সিনেমার আড্ডা নয়। টলিউডের সমস্যা নিয়েই বেশি কথা হয়েছে মহাগুরু আর যীশুর সঙ্গে। পাশাপাশি, রুদ্র এও জানিয়েছেন যে, যীশু সেনগুপ্ত জানেন টলিপাড়ার আসল সমস্যা কোথায়। দল-বদলেও তৃণমূলের প্রতি রুদ্রনীলের ক্ষোভ এতটুকু কমেনি। তাঁর কথায়, “মমতা সরকারই ঘেঁটে ঘ করেছে ইন্ডাস্ট্রিটা। বহুবার তাঁকে সমস্যার কথা জানানো সত্ত্বেও কোনও সুরাহা হয়নি। তবে, ইন্ডাস্ট্রির এই সমস্যাগুলোর সমাধান না হওয়ায় যীশু নিজেও ক্ষুব্ধ। এবং চায় যত তাড়াতাড়ি সম্ভব এর সুরাহা হোক।”

উল্লেখ্য, তারকাদের দলবদল কিংবা রাজনীতিতে পদার্পণের খবরে এখন আর হতবাক হন না আম-আদমিরা। একুশের বিধানসভা নির্বাচনের আগে যে বিনোদুনিয়ার সঙ্গে রাজনৈতিক ময়দানের এরকম একটা ‘মাখো-মাখো’ সমীকরণ হতে চলেছে, তা আগেই আন্দাজ করা গিয়েছিল। ভিন্ন রাজনৈতিক মতাদর্শের খাতিরে এখন ইন্ডাস্ট্রির অনেক বন্ধুত্বের সম্পর্কই তলানিতে গিয়ে ঠেকেছে। একে-অপরের থেকে মুখ ঘুরিয়েছেন তাঁরা। দোষারোপ। আর কাঁদা ছোঁড়াছুড়ি সর্বত্র। কেউ বা আবার নিজেদের শিবিরে বন্ধু-সহকর্মীদের টানতে ব্যস্ত। তা রুদ্রনীল ঘোষও কি যীশু সেনগুপ্তের সঙ্গে ‘অ-ফিল্মি আড্ডার কথা জানিয়ে তাঁর বিজেপিতে যোগদানের ইঙ্গিত দিলেন?

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Jisshu sengupta with bjp member actors mithun chakraborty rudranil ghosh