‘ভাট ক্যাম্পে’ যিশু, অভিনেতার কাছে এ যেন স্বপ্নপূরণ

হাতে অনেক কাজ। হিন্দি,বাংলা, তামিল ছবির দৌলতে নিঃশ্বাস ফেলার সময় নেই যিশু সেনগুপ্তর। তারই মাঝে জানালেন মহেশ ভাটের সঙ্গে কাজ করার জন্য কতটা উচ্ছ্বসিত তিনি।

By: Kolkata  Updated: July 3, 2019, 05:04:01 PM

বলিউড আর টলিউড! সমতা বজায় রাখতে বেশ সিদ্ধহস্ত হয়ে গেছেন এই বাঙালি অভিনেতা। এমনকী তাঁর ছবির তালিকায় বেড়েই চলেছে হিন্দি ছবির সংখ্যা। তিনি অভিনেতা যিশু সেনগুপ্ত। এবার তিনি কাজ করতে চলেছেন মহেশ ভাটের সঙ্গে, তাও ‘সড়ক টু’ ছবিতে। যদিও এর আগে ভাট ক্যাম্প থেকে একটি ছবি করার অফার এসেছিল কিন্তু ডেটের সমস্যার কারণে সে কাজ করতে পারেননি যিশু।

ছবিতে বলিউডের জনপ্রিয় মুখেদের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেতা। যিশু বললেন, ”কুড়ি বছর পর ফিরছেন মহেশ ভাট। আর সেই ছবিতে আমাকে ভেবেছেন এটাই সম্মানের। স্বপ্ন সত্যি হওয়ার মতো। এত ভাল ভাল ছবি যিনি বানিয়েছেন সেই মহেশ ভাটের পরিচালনায় কাজ করতে পারব। সেই কারণেই ছবিটা করার জন্য মুখিয়ে রয়েছি।”

 

View this post on Instagram

 

#Sadak2

A post shared by Jisshu U Sengupta (@senguptajisshu) on

আরও পড়ুন, টলিউড দখলের লক্ষ্যে প্রকাশ্যে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব

সামনেই মুক্তি পেতে চলেছে মৈনাক ভৌমিকের পরিচালনায় যিশুর ছবি ‘বর্ণপরিচয়’। আপাতত তারই প্রচারে কলকাতায় রয়েছেন অভিনেতা। সামনেই সপ্তাহেই উড়ে যাওয়ার কথা হায়দরাবাদ। এনটিআরের বায়োপিকের পর আরও একটি তামিল ছবিতে দেখা যাবে তাঁকে। ১৯ জুলাই নেটফ্লিক্সে আসছে যিশু অভিনীত ‘টাইপরাইটার’। ‘মর্দানি টু’-এর শুটও প্রায় শেষের দিকে। ‘মণিকর্নিকা’-র পর ‘সড়ক টু’, সবমিলিয়ে বেজায় ব্যস্ত তিনি।

‘সড়ক টু’য়ে অভিনয় করবেন আলিয়া ভাট। এছড়াও মুখ্য ভূমিকায় দেখা যাবে দিদি পূজা ভাট ও সঞ্জয় দত্তকে। এই ছবির চিত্রনাট্য লিখছেন সদাশিব আম্রপুরকর। ছবিতে মহেশ ভাটের দুই কন্যা ও সঞ্জয় দত্ত ছাড়াও থাকবেন আদিত্য রায় কাপুর। প্রসঙ্গত, ১৯৯১ সালে মুক্তি পেয়েছিল পূজা ভাট ও সঞ্জয় দত্তের ‘সড়ক’। সেই জনপ্রিয় ছবিরই সিক্যুয়েল ‘সড়ক টু’। সম্ভবত ২০২০ সালের মাঝামাঝি মুক্তি পাবে এই ছবি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Jisshu senguptas reaction on sadak 2

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement