scorecardresearch

বড় খবর

সিঙ্গেল ফাদারের ভূমিকায় যিশু! বড়দিনে নয়া ছবির ঘোষণা শিবু-নন্দিতার

বড়দিনে উইন্ডোজের চমক। প্রকাশ্যে ছবির মোশন পোস্টার। জানুন বিশদে।

সিঙ্গেল ফাদারের ভূমিকায় যিশু! বড়দিনে নয়া ছবির ঘোষণা শিবু-নন্দিতার

কানাঘুষো আগেই শোনা গিয়েছিল যে বড়দিনে বড়সড় চমক দিতে চলেছে উইন্ডোজ প্রোডাকশন হাউস। উৎসবের মরসুমে অবশ্য বরাবরই সংশ্লিষ্ট প্রযোজনা সংস্থার তরফে নয়া ছবির ঘোষণা বাঁধা ধরা। এবারের বড়দিনেও তার অন্যথা হল না। যিশু সেনগুপ্তের (Jisshu Sengupta) সঙ্গে নতুন ছবির ঘোষণা করে ফেললেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের প্রযোজনা সংস্থা।

ছবির নাম ‘বাবা বেবি ও’ (Baby Baba O)। নতুন ছবির ঘোষণা করার পাশাপাশি প্রকাশ্যে আনা হল সিনেমার মোশন পোস্টারও। যেখানে যিশু সেনগুপ্তকে দেখা গেল দুটি বাচ্চার সঙ্গে। যিশু ছাড়া অবশ্য বাচ্চা দুটিকে মোশন পোস্টারে অ্যানিমেশন মোডেই দেখা গেল। ‘বাবা বেবি ও’র মূল চরিত্রে যিশু সেনগুপ্ত। সম্ভবত সিঙ্গল ফাদারের ভূমিকায় অভিনয় করছেন তিনি। মোশন পোস্টারে তো অন্তত এমন ইঙ্গিতই মিলল। ছবির পরিচালকের আসনে অরিত্র মুখোপাধ্যায়। যিনি কিনা এর আগে উইন্ডোজের ব্যানারেই ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ তৈরি করেছেন। যে ছবি ইতিমধ্যেই সিনে-সমালোচকদের তরফে বেজায় প্রশংসা কুড়িয়েছে। এবারও যে ভিন্ন বিষয়ের ছবিতে তিনি নজর কাড়বেন, তা হলফ করে বলাই যায়।

‘বাবা বেবি ও’ কাহিনি ও চিত্রনাট্য সাজিয়েছেন জিনিয়া সেন। সংলাপের দায়িত্বে রয়েছেন সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায়। সংগীত পরিচালনার নেপথ্যে চমক হাসান। প্রসঙ্গত, টলিউড কিংবা বলিউড, দুই ইন্ডাস্ট্রিতেই আপাতত চুটিয়ে কাজ করছেন অভিনেতা যিশু সেনগুপ্ত। একাধারে তিনি যেমন হিন্দি ওয়েব সিরিজে কাজ করছেন, তেমনই মূলধারার বলিউড সিনেমাতেও তাঁর অভিনয় নজর কাড়ছে দর্শকদের। বাংলা ইন্ডাস্ট্রির কাজও রয়েছে তাঁর হাতে। ‘বাবা বেবি ও’ মুক্তি পাচ্ছে আগামী বছর অর্থাৎ ২০২১ সালে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Jisshu senguptas upcoming film with shibu nandita details here