বড় খবর

শুটিং করতে গিয়ে গুরুতর আহত জন আব্রাহম, অভিনেতার খোঁজ নিতে সেটের বাইরে মানুষের ঢল

কেমন আছেন এখন অভিনেতা?

john-abraham

‘সত্যমেব জয়তে পার্ট টু’র শুটিংয়ে ব্যস্ত ছিলেন জন আব্রাহাম (John Abraham)। বারাণসীতে পুরোদমে চলছিল ছবির কাজ। সেখানেই শুটিংয়ের মাঝে গুরুতর আহত হন বলিউড অভিনেতা। আহত হওয়ার পরপরই জনকে হাসপাতালে ভর্তি করা হয়। সূত্রের খবর, বেশ তৎপরতার সঙ্গেই তাঁর চিকিৎসা শুরু হয়ে যায়। আর প্রিয় অভিনেতার আহত হওয়ার খবর পেয়েই খোঁজ নিতে সিনেমার সেটের বাইরে নামে অগণিত মানুষের ঢল।

প্রসঙ্গত, পরিচালক মিলাপ জাভেরির আগামী প্রজেক্ট ‘সত্যমেব জয়তে পার্ট টু’-এর জন্য সম্প্রতি বারাণসীতে উড়ে গিয়েছিলেন জন আব্রাহাম। সেখানে গিয়ে প্রথম দিনের শুটিংয়েই আহত হন অভিনেতা। এদিন শুটিং চলছিল চেত সিং ফোর্টে। সেখানে সিনেমার একটি অ্যাকশন দৃশ্যের শুট করার কথা ছিল জনের। আর তা করতে গিয়েই ডান হাতে গুরুতর চোট পান অভিনেতা। এরপর অবস্থা বেগতিক দেখে আর বিন্দুমাত্র দেরি করেননি ক্রিউ মেম্বাররা। সঙ্গে সঙ্গে তাঁকে চেতপুরেরই এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে বারণসীর ওই হাসপাতালেই চিকিৎসা চলছে জনের।

কেমন আছেন এখন অভিনেতা? সূত্রের খবর, জন আব্রাহাম আপাতত সুস্থই রয়েছেন। তবে অভিনেতার খোঁজ নিতে সেটের বাইরে যে মানুষের ঢল নামে, তা রীতিমতো উল্লেখ করার মতোই। সূত্রের খবর, অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে ডান হাতের তালুতে গুরুতর চোট পেয়েছেন অভিনেতা। আঙুলেও ব্যথা পেয়েছেন। হাসপাতালে এক্স-রে করার পর চিকিৎসকদের কাছে গিয়ে নিজেই তা খুঁটিয়ে খুঁটিয়ে দেখেন জন।

উল্লেখ্য, ‘সত্যমেব জয়তে’র সিক্যুয়েলে জন আব্রাহামের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন দিব্যা খোসলা কুমার, অনুপ সোনি, হর্ষ ছায়া-সহ আরও বেশ কয়েকজন অভিনেতা। বারাণসীর আগে লখনউতে এই ছবির শুটিং হয়েছিল।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: John abraham injured on the sets of satyamev jayate 2 rushed to hospital

Next Story
নতুন রাজনৈতিক দল ঘোষণার আগেই অসুস্থ রজনীকান্ত, ভর্তি হাসপাতালেRajinikanth
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com