scorecardresearch

বড় খবর

পরমাণু বিতর্ক, এফআইআরের খবর ভুয়ো, বিবৃতি জন আব্রাহামের

জন আব্রাহাম ও তাঁর আসন্ন ছবি পরমাণু। সে নিয়ে লড়াই দুই প্রযোজক সংস্থার। টাকা পয়সা নিয়ে গণ্ডগোল, পুলিশে এফ আই আর হয়েছে বলে খবর। খবর ওড়ালেন জন নিজেই। ট্যুইট করলেন ছবির পোস্টার।

পরমাণু বিতর্ক, এফআইআরের খবর ভুয়ো, বিবৃতি জন আব্রাহামের

জন আব্রাহামের আসন্ন ছবি পরমাণু কিছুতেই বিপদমুক্ত হচ্ছে না। তবে এবার বিপদটা বেশ ঝুঁকিরই। যুদ্ধ বেঁধেছে প্রযোজকদের মধ্যে। জে.এ এন্টারটেনমেন্ট এবং ক্রিয়ার্জ এন্টারটেনমেন্টের মধ্যের ঝামেলা লেগেছে জোর। সে দ্বন্দ্বের ছবি এবার প্রকাশ্যে এল। পরমাণু ফেব্রুয়ারি মাসে মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু সে তারিখ পিছিয়ে দেওয়া হয় ৪ মে পর্যন্ত।

ক্রিয়ার্জ এন্টারটেনমেন্ট জন আব্রাহাম এবং তার কোম্পানি জে এ এন্টারটেনমেন্টের বিরুদ্ধে এফআইআর করেছে বলে খবর ছড়ালেও, জনের কোম্পানি তা অস্বীকার করে একটি বিবৃতি দিয়েছে। ওই বিবৃতিতে বলা হয়েছে, ‘’খার পুলিশ থানায় জন আব্রাহাম এবং তাঁর প্রোডাকশন কোম্পানির বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে বলে যে খবর বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে, তা অসত্য ও উদ্দেশ্যপ্রণোদিত।’’ ওই বিবৃতিতে আরও বলা হয়েছে, ‘‘এমনকি জি এর পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে বলেও যে খবর প্রকাশিত হচ্ছে তাও ঠিক নয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট পুলিশ থানা থেকেও তথ্য যাচাই করা যেতে পারে।’’

এদিকে ক্রিয়ার্জ সংস্থার পক্ষ থেকে জে এ এন্টারটেনমেন্টের বিরুদ্ধে প্রতারণা, বিশ্বাস ভঙ্গ, জালিয়াতি, তহবিলের অপব্যবহার এবং কপিরাইট লঙ্ঘনসহ বিভিন্ন অভিযোগ করা হয়েছে। অাব্রাহাম আবার ক্রিয়ার্জ তাদের চুক্তি অনুযায়ী টাকা দেয়নি বলে অভিযোগ করেছেন।

আব্রাহামদের বিবৃতিতে বলা হয়েছে, “কখনও আমাদের টাকা পেতে দেরি হয়েছে, কখনও আমরা ভুল UTR নম্বর পেয়েছি। চেক পেমেন্টও বার বার বন্ধ করা হয়েছে। সিনেমার ডিসট্রিবিউশনের পরিকল্পনাও আমাদের জানানো হয়নি।”

জনদের অভিযোগের প্রতিক্রিয়ায় ক্রিয়ার্জ এন্টারটেইনমেন্টের প্রধান প্রেরণা অরোরা দ্য কুইন্টকে বলেন, “জন আব্রাহাম পরমাণুর জন্য ৩৫ কোটি টাকা বাজেটের দিয়েছিলেন, পরমাণুর মতো সিনেমার ক্ষেত্রে যা খুবই বেশি, যেখানে জন আব্রাহাম ছাড়া আর কোন তারকা ছিল না, এমনকি জনের স্টারডামও এখন প্রশ্নের মুখে। যাইহোক, ৩৫ কোটি টাকার মধ্যে আমরা জনকে ইতিমধ্যেই ৩০ কোটি টাকা দিয়েছি, আর ডেলিভারির সময়ে ৩ কোটি টাকাও দিয়ে দেওয়া হবে। শুধু বাকি ২ কোটি টাকা ছাড়াই আমরা জনকে এগোতে বলেছি।  অথচ জন সাড়া দিচ্ছেন না।  উনি বলছেন, আমি সিনেমার অর্এথনীতি বুঝি না। আমি এসবের মধ্যেই বেড়ে উঠেছি।’’ প্রযোজক হিসেবে তাঁর ক্ষমতা নিয়ে প্রশ্ন তোলায় ক্ষোভ প্রকাশ করেছেন প্রেরণা।”

তবে এসবের মধ্যে সিনেপ্রেমীদের পক্ষে আশার কথা, জন নিজে বুধবার পরমাণুর পোস্টার ট্যুইট করেছেন। তাতে তিনি জানিয়েছেন, আগামী ৪ মে রিলিজ করবে পরমাণু- দ্য স্টোরি অফ পোখরান।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: John abraham parmanu