scorecardresearch

বড় খবর

‘শাহরুখের মত ভাল মানুষ আর একটাও নেই!’, অতীতের ঘটনা প্রসঙ্গে আবেগঘন জন আব্রাহাম

শাহরুখকে অন্তর থেকে শ্রদ্ধা করি, জানালেন জন

জন আব্রাহাম – শাহরুখ খান

শাহরুখ খান ( Shah Rukh Khan ) মানেই একরাশ ভাললাগার অনুভূতি। সাধারণ মানুষ থেকে বলিউডের তারকামহল সকলেই তার অনুরাগী! এবার সেই তালিকায় জুড়লেন জন আব্রাহাম ( John Abraham )। পাঠান ছবিতে একসঙ্গে অভিনয় করছেন তারা, এরই মাঝে মুখ খুললেন দুই তারকার সম্পর্ক নিয়ে।

জন সাম্প্রতিক এক সাক্ষাৎকারে জানান, শাহরুখের প্রতি অগাধ ভালোবাসা এবং সম্মান রয়েছে তার। গল্পটা এখনের নয়, সেই শুরুর দিন থেকে। যখন মডেলিং করতেন, সেই সময় থেকেই শাহরুখের তার ওপর অনেক অবদান রয়েছে। অভিনেতা বললেন, “আমি আজকে যেখানে রয়েছি তার সম্পূর্ন কৃতিত্ব রয়েছে শাহরুখের। একটি মডেলিং অনুষ্ঠানে আমি প্রতিযোগী ছিলাম, শাহরুখ ছিলেন বিচারক। তার কাছে অন্য সব প্রতিযোগিতার মতই এটিও একটিই ছিল, তবে আমার কাছে এর গুরুত্ব অনেক বেশি। অন্তর থেকে বলছি, ওঁর প্রতি আমার সন্মান বলুন বা অনুভূতি, এমন সুন্দর মনের অসাধারণ মানুষ একটাও নেই।”

স্পেনে শুটিংয়ে ব্যস্ত ছিলেন পাঠান এর গোটা টিম। অভিনেতা রণবীর সিংয়ের বক্তব্যেও ফুটে উঠেছিল নানান কথা, স্বয়ং দীপিকা জনের বডি দেখে অবাক, এমনকি আবেগের চোটে রণবীরকে বলেও ছিলেন এরকম সুন্দর বডি আগে দেখেননি। বেশ কদিন আগেই শাহরুখ ফিরেছেন স্পেন থেকে, পাঠান রুপোলি পর্দায় কি কামাল দেখায় সেটি সময় বলবে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: John abraham spoken about his relationship with shah rukh khan