বড় খবর

লুকিয়ে ভিডিও করছিলেন ভক্ত! আচমকাই ফোন কেড়ে নিলেন জন আব্রাহাম, তারপর? দেখুন

নেটদুনিয়া বলছে, কী কাণ্ড অভিনেতার!

John Abraham, John Abraham viral video, John Abraham fans, bollywood, জন আব্রাহাম, ভক্তের ফোন কাড়লেন জন আব্রাহাম, bengali news today
জন আব্রাহাম

প্রিয় তারকাকে সামনে পেলে ভক্তরা অনেক সময়ই হদিশ পান না কী করবেন। কেউ এক মুহূর্তের জন্য স্পর্শ পেতে চান। আবার কেউ বা তারকার সঙ্গে সেলফি তোলেন, করমর্দন করেন কিংবা কুশল বিনিময় করতে চান। কিন্তু এক অনুরাগী যা করলেন তাতে হতবাক জন আব্রাহাম (John Abraham)। অভিনেতাও কম যান না। পাল্টা ‘মিষ্টি’ সবক শেখালেন ওই অনুরাগীকে। আর সেই ভিডিও নেটমাধ্যমে প্রকাশ্যে আসতেই দাবানল গতিতে ভাইরাল।

ঠিক কী হয়েছে? জন আসলে শরীরচর্চা সেরে জিম থেকে ফিরছিলেন। ওদিকে প্রিয় তারকাকে দূর থেকে দেখে দুই অনুরাগী মোবাইল বাগান। তারপর সেলফি মোডেই ভিডিও করা শুরু করেন। বাইকে বসেই এহেন কাণ্ড করছিলেন তাঁরা। বিষয়টা নজরে আসে জনের। তৎক্ষণাৎ সামনে এসে ফোন কেড়ে নেন।

[আরও পড়ুন: ‘ববদা এই তো জীবন’ সাইকো কিলারের ভূমিকায় অভিষেক, দেখুন ‘বব বিশ্বাস’-এর ট্রেলার]

তারপর? না, রেগে যাননি অভিনেতা। বরং বাইকে সওয়ারি ওই অনুরাগীর হাত থেকে ফোনটা কেড়ে নিয়ে নিজেই রাস্তায় চলতে চলতে ভিডিও করেন। জন আব্রাহামকে ‘হাই-হ্যালো’ বলতেও শোনা যায় ওই ভিডিওতে। হাসিমুখেই প্রশ্ন ছুঁড়ে দেন, “এবার ঠিক আছে তো? ওই যএ দেখুন আমার বন্ধুরা..” আর প্রিয় অভিনেতার এমন কাণ্ড দেখে তো হতবাক হয়ে যান ভক্তরাই। তাঁরাও পিছন পিছন বাইক নিয়ে এসে, মোবাইলটা নেন জনের হাত থেকে।

আর সেই ভাইরাল ভিডিও দেখেই জনের প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া। বলছেন, এমন বিনম্র ব্যবহার। তারকাসুলভ কোনও আচরণই নেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: John abraham spots fan secretly filming him snatches his phone

Next Story
‘ববদা এই তো জীবন’ সাইকো কিলারের ভূমিকায় অভিষেক, দেখুন ‘বব বিশ্বাস’-এর ট্রেলারAbhishek Bachchan, Bob Biswas, Sujoy Ghosh, Bollywood, অভিষেক বচ্চন, বব বিশ্বাস, সুজয় ঘোষ, কাহানি, bengali news todday
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com