scorecardresearch

বড় খবর

‘বদলে যাওয়া মানুষ আর চট করে কাউকে বিশ্বাস করতে পারে না’

Jiyonkathi serial: পুজোর আগেই শুরু হয়েছে সান বাংলা-র ধারাবাহিক ‘জিয়নকাঠি’। ঋষি ও জাহ্নবীর প্রেম এখনও জমে ওঠেনি, ওদিকে ত্রিকোণ সমীকরণ তৈরি করার চেষ্টায় রয়েছে রোশনি।

Joy Mukherje starrer Sun Bangla serial Jiyonkathi updates
'জিয়নকাঠি' ধারাবাহিকে জয় মুখোপাধ্যায়।

Bengali serial Jiyonkathi updates: গত ২৩ সেপ্টেম্বর থেকে সান বাংলা-য় শুরু হয়েছে জয় মুখোপাধ্যা্য়, ঐন্দ্রিলা শর্মা ও মিশমী দাস অভিনীত ধারাবাহিক ‘জিয়নকাঠি’। এই সোশাল ড্রামা দিয়েই দীর্ঘ কয়েক বছর পরে টেলিপর্দায় ফিরলেন জয় (ঋষি)। ঐন্দ্রিলা শর্মাও ‘জীবনজ্যোতি’-র পরে এলেন নতুন নায়িকার চরিত্রে, জাহ্নবী। ঋষি ও জাহ্নবীর এই গল্প বেশ অল্পদিনেই জমে উঠেছে। তবে এখানেও রয়েছে একটি ত্রিকোণ প্রেমের ছোঁওয়া।

গ্রামের গরিব পরিবারের মেয়ে জাহ্নবী পড়াশোনায় অত্যন্ত ভালো, ৯৬ শতাংশ নম্বর নিয়ে সদ্য পাশ করেছে উচ্চমাধ্যমিক পরীক্ষা। আরও পড়াশোনা করে জীবনে প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্ন রয়েছে তার। কিন্তু একদিকে আর্থিক অনটন আর অন্যদিকে মামা-মামীর পক্ষ থেকে বিয়ের চাপ– দুই নিয়েই জেরবার সে। জাহ্নবীর মা স্বামী-পরিত্যক্ত অবস্থায় তার দাদার কাছে থেকেই কোনওমতে মেয়েকে মানুষ করে সরকারি বাংলোয় কাজ করে। ঠিক এই অবস্থাতেই ওই গ্রামে নতুন পোস্টিং নিয়ে আসে ঋষি।

Joy Mukherje starrer Sun Bangla serial Jiyonkathi updates
ছবি সৌজন্য: সান বাংলা

আরও পড়ুন: AloChhaya Review: ডিগ্রির দাসত্ব নয়, শিক্ষার আলো এবং ভালো মানুষ হয়ে ওঠার কথা বলে

অত্যন্ত সৎ সরকারি অফিসার হিসেবে তার নামডাক কিন্তু তার জীবনেও রয়েছে একটি অত্যন্ত বেদনাময় অধ্যায়। প্রেমে চরম আঘাত পাওয়ার পরে সে অনেকটা বদলে গিয়েছে। তার প্রাক্তন রোশনি (মিশমী দাস) যখন ফিরে আসতে চায় তার জীবনে, ঋষি বলে, বদলে যাওয়া মানুষ আর চট করে কাউকে বিশ্বাস করতে পারে না। দেখে নিতে পারেন এই ঋষি-রোশনির সেই কথোপকথন নীচের প্রিভিউ লিঙ্কটিতে।

জাহ্নবীর পড়াশোনার প্রতি আগ্রহ ঋষির ভালো লাগে। তার উচ্চশিক্ষার জন্য বিশেষ ফান্ডের বন্দোবস্ত করে দেয় সে। ওদিকে জাহ্নবীকে বিয়ে করতে চায় গ্রামেরই এক প্রভাবশালীর ছেলে এবং সেই বিয়েতে মদত দেয় জাহ্নবীর মামা। এমন একটি পরিস্থিতিতে দাঁড়িয়ে রয়েছে ধারাবাহিকের গল্প। দেখা যাক চিত্রনাট্যকার ও প্রযোজক লীনা গঙ্গোপাধ্যায় কোন গন্তব্যের দিকে নিয়ে যান গল্পকে। সান বাংলা-য় সোম থেকে রবি রাত ৮টায় সম্প্রচার হয় এই ধারাবাহিক।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Joy mukherje starrer sun bangla serial jiyonkathi updates