scorecardresearch

বড় খবর

Box Office-এ বাজিমাত! পাল্লা দিয়ে ১০০ কোটির ক্লাবে বরুণ ধাওয়ানের ‘যুগ যুগ জিও’

ভুল ভুলাইয়া ২-র পর ফের ০০ কোটির সাফল্য বলিউডে

Box Office-এ বাজিমাত! পাল্লা দিয়ে ১০০ কোটির ক্লাবে বরুণ ধাওয়ানের ‘যুগ যুগ জিও’
চূড়ান্ত সাফল্য যুগ যুগ জিওর

হাল ফিরছে বলিউডের। গাঙ্গুবাই কাঠিয়াওয়ারি ছবির পর বলিউডে ২০০ কোটি পার করেছে ‘ভুল ভুলাইয়া ২’। আর এবার ১০০ কোটির দলে যুক্ত হল, ফের আরেকটি ছবি। বহুদিন পর পারিবারিক কমেডি ছবি মন কেড়েছে দর্শকদের – বরুণ ধাওয়ান ( Varun Dhawan ) ও কিয়ারা আডবাণী ( Kiara Advani ) অভিনীত ‘যুগ যুগ জিও’ ছবি ব্যবসা করেছে ১০০ কোটির। অল্প দিনের মধ্যেই এই ছবির সাফল্য আকাশছোঁয়া।

১০০ কোটি পেরোতেই উচ্ছ্বাস চারিদিকে। প্রযোজক থেকে বরুণ নিজেও দর্শকদের ভালবাসায় উৎফুল্ল। সকাল হতেই নিজে সুখবর দিলেন, অঢেল ভালবাসা জানালেন দর্শকদের। ইনস্টাগ্রামে লিখলেন, আপনাদের ধন্যবাদ দিয়েও শেষ করতে পারব না। সবাই ভাল থাকুন। এদিকে পার্টির মুডে করণ জোহর নিজেও। নিতু সিং এবং অনিল কাপুরকে নিয়ে যথেষ্ট আশাবাদী ছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় জানালেন আপনাদের ভালবাসায় আজ এই পরিবার ১০০ কোটির ক্লাবে, ধন্যবাদ।

বিগত কয়েকটি বিগ স্টারার ছবিও লাভের মুখ দেখতে পারে নি। তার মধ্যে ‘ধাকড়’, ‘জয়েশভাই জোরদার’ থেকে শুরু করে ‘পৃথ্বীরাজ চৌহান’ও রয়েছে। কাশ্মীর ফাইলসের সঙ্গে টেক্কা দিতে গিয়েই মুখ থুবড়ে পড়ে বচ্চন পাণ্ডে। মাঝখান থেকে কার্তিকের ভুল ভুলাইয়া-২ এর সাফল্য তুঙ্গে। বলিউডের থেকেও বেশি মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণ প্রদেশের ছবি। ‘RRR’, ‘পুষ্পা’, ‘কেজিএফ২’, ‘চার্লি ৭৭৭’ – এই ছবিগুলির সাফল্য নিয়ে আর বলার অপেক্ষা রাখে না।

প্রসঙ্গত, সামনের দিনে বলিউডের ঝুলিতে রয়েছে নানান বড় মাপের প্রজেক্ট। তার মধ্যে ‘সামশেরা’, ‘ব্রহ্মাস্ত্র’, ‘জওয়ান’, ‘পাঠান’- থেকে শুরু করে দ্যা প্রজেক্ট কে – এমনকি দক্ষিণী অভিনেতা বিজয় দেভারাকন্ডা বলিউডে পা রাখতে চলেছেন করণ জোহরের হাত ধরেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Jug jug jiyo cross 100 crore in box office