বড় খবর

বিমানবন্দরে হিরের কানের দুল হারিয়ে দিশেহারা জুহি, খুঁজে দিলেই পুরস্কার দেবেন অভিনেত্রী

জুহির এমন পোস্ট দেখে মশকরা জুড়েছেন নেটিজেনরা।

juhi

বিগত পনেরো বছর ধরে হিরের দুলটি পরছেন জুহি চাওলা (Juhi Chawla)। আর সেই হিরের দুলই কিনা মুম্বই আন্দর্তাজিক বিমানবন্দরে খোয়া গেল! অতঃপর গোটা ঘটনায় বেজায় দিশেহারা হয়ে পড়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সাহায্য চেয়েছেন। কেউ সেই বহুমূল্য হিরের দুল খুঁজে দিলেই মিলবে পুরস্কার, নিজের পোস্টে সেকথাও ঘোষণা করেছেন অভিনেত্রী। তবে গয়না খুঁইয়ে জুহির এমন দিশেহারা পোস্ট দেখে নেটিজেনদের একাংশ কিন্তু খোরাক করতে ছাড়েননি!

বিপদে পড়লেই আজকাল নাকি সোশ্যাল মিডিয়ায় স্মরণাপন্ন হচ্ছেন জুহি চাওলা। দিন কয়েক আগেই বিমানবন্দরের চূড়ান্ত অব্যবস্থা নিয়ে সরব হয়েছিলেন অভিনেত্রী। এবার নিজের হারিয়ে যাওয়া হিরের দুল খুঁজে পেতে নেটদুনিয়ার দ্বারস্থ নাইট রাইডার্সের অন্যতম মালকিন জুহি। রবিবার সকালে মুম্বইয়ের সান্তাক্রুজ বিমানবন্দরে নিজের শখের হিরের একটি দুল হারিয়েছেন অভিনেত্রী। তবে সেই দুল জোড়ার একটি তার কাছেই রয়ে গিয়েছে। আর সেই ছবিই টুইটারে শেয়ার করে খুঁজে দেওয়ার আবেদন জানিয়েছেন তিনি।

দুলের ছবি পোস্ট করে জুহি লিখেছেন, “মুম্বই আন্তর্জাতিক বিমানবন্দরের ২ নম্বর টার্মিনালের ৮ নম্বর গেটে গাড়ি থেকে নেমেছিলাম। এমিরেটসের কাউন্টারে গিয়ে সিকিউরিটি চেক করেছি। সেখানেই কোথাও একটা আমার দুলটি পড়ে গিয়েছে। কেউ যদি খুঁজে দিয়ে সাহায্য করতে পারেন খুব উপকার হয়। পেলে দয়া করে পুলিশকে জানাবেন। আর আমিও তাঁকে পুরস্কৃত করব। এই ম্যাচিং পিসটা আমার কাছেই রয়েছে। গত ১৫ বছর ধরে আমি এই দুল জোড়া পরছি। দয়া করে এটা খুঁজে আমাকে সাহায্য করুন।”

জুহির এমন কাতর পোস্ট কিন্তু নেটিজেনদের কাছে রীতিমতো খোরাক হয়ে উঠেছে। অতঃপর এক্ষেত্রেও ট্রোলের শিকার হতে হয়েছে তাঁকে। কেউ জুহির এই পোস্টে মুম্বই পুলিশকে ট্যাগ করে ঠাট্টা করেছেন, আবার কেউ বা শাহরুখ খান, অমিতাভ বচ্চনকে ট্যাগ করে মশকরা জুড়েছেন। কেউ তো আবার এমন মন্তব্যও করে ফেলেছেন যে, “মুম্বই পুলিশ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতদন্ত ঠিকভাবে না করতে পারলেও আপনার দুলজোড়া ঠিকই খুঁজে দেবেন!”

Web Title: Juhi chawla asks help to find her diamond rings netizens trolled back the actress

Next Story
শিয়রে একুশের বিধানসভা ভোট, দ্রাবিড়ভূমের রাজনীতিতে নয়া জোট সমীকরণ রজনী-কমলের!Kamal-Rajini
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com