scorecardresearch

বড় খবর

হৃতিকের জন্মদিনে অভিনব উপহার! ১ হাজার বৃক্ষরোপন করলেন জুহি চাওলা

কী বললেন অভিনেত্রী?

হৃতিকের জন্মদিনে অভিনব উপহার! ১ হাজার বৃক্ষরোপন করলেন জুহি চাওলা
হৃতিক রোশন, জুহি চাওলা

সোমবার ৪৮-এ পা দিয়েছেন হৃতিক রোশন (Hrithik Roshan)। ইন্ডাস্ট্রির সহকর্মীরা তো বটেই, অনুরাগীরাও নেটদুনিয়ায় শুভেচ্ছার বন্যা বইয়ে দিয়েছেন সকাল থেক রাত অবধি। তবে এবছর নিজের জন্মদিন পালন করেননি অভিনেতা। কোনওরকম বিলাসবহুল উদযাপন না করে সাদামাটাভাবে পরিবারের সঙ্গেই সময় কাটিয়েছেন। নেপথ্যে অতিমারী। করোনার বাড়বাড়ন্তে বাড়ির বাইরে যাতে ভক্তরা জমায়েত না করেন, সেই আর্জিও জানিয়েছিলেন। অভিনেতার এহেন মহানুভবতায় মুগ্ধ জুহি চাওলা (Juhi Chawla)। অতঃপর হৃতিককে উপহারটাও দিলেন অভিনব।

হৃতিক রোশনের জন্মদিন উপলক্ষে ১০০০ বৃক্ষরোপনের প্রতিশ্রুতি দিয়েছেন জুহি। ইতিমধ্যেই পাঁচশো গাছের চারা লাগিয়ে ফেলেছেন। বাকি রয়েছে আরও পাঁচশো। জুহি বরাবরই পরিবেশপ্রেমী। নিজের বাড়ির বাগানে নিজে হাতে গাছ লাগান। ফুল-ফল তো বটেই, এমনকী নানা শাক-সবজিও রয়েছে সেই তালিকায়। অতিমারীর সময় সেই বাগান থেকে তাজা সবজি তোলার ভিডিও পোস্ট করেছিলেন তিনি। এছাড়াও ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্মদিনের উপহার হিসেবে বৃক্ষরোপন করেন তিনি। এবার হৃতিকের জন্মদিনেও তার অন্যথা হল না। বরং, অন্যদের তুলনায় হৃতিকের জন্য বৃক্ষরোপনের সংখ্যা অনেক বেশি।

[আরও পড়ুন: বোন কংগ্রেসে, রাজনীতিতে আসবেন কি? বড়সড় আপডেট দিলেন সোনু সুদ]

হৃতিকের সঙ্গে কখনও কাজ করেননি জুহি। তবে ভাল সম্পর্ক রয়েছে। তাছাড়া হৃতিকের নাচ ও অভিনয়ের ভক্ত তিনি। এপ্রসঙ্গে জুহি চাওলা জানালেন, “তোমার জন্য হাজারটা গাছ লাগাব হৃতিক। তুমি দারুণ অভিনেতা। পর্দায় তোমার অভিনয় সবসময়ে আমাকে মুগ্ধ করেছে। অভিনয়, নাচ, সুদর্শন চেহারা, মানুষ হিসেবে দায়িত্বশীল, তোমার মধ্যে সব গুণই রয়েছে। ঈশ্বর তোমার মঙ্গল করুন।”

প্রসঙ্গত, এর আগে ফারহা খানের জন্মদিনেও ১০০টি গাছ লাগিয়েছিলেন জুহি। শাহরুখ-পুত্র আরিয়ান খানের জন্মদিনেও পাঁচশোটি বৃক্ষরোপন করেছিলেন অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Juhi chawla plants thousand trees for hrithik roshans birthday