একটা বিবৃতি, দুই প্রজন্মের সাংবাদিককে কোন পথে নিয়ে যাবে?

কলকাতার মেয়ে অম্বালিকা, এখন কর্মসূত্রে রাজধানীতে থাকেন। ঘটনাচক্রে বিতর্ক শুরুর পরেই একদিনের জন্য কলকাতায় আসতে হয় তাঁকে। তাঁর সাক্ষাৎকার নিতে আসে সাংবাদিক পেশায় শিক্ষানবিশ মেঘলা।

By: Kolkata  Updated: December 14, 2018, 02:39:04 PM

মা হওয়াটা মেয়েদের ইচ্ছার উপর নির্ভরশীল- নিজের এই অভিমতই সোশাল মিডিয়ায় লিখে জানিয়েছিলেন সাংবাদিক অম্বালিকা ঘোষ। তারপরেই রাতারাতি বিখ্যাত হয়ে যান তিনি। অম্বালিকার এই বিবৃতিকে কেন্দ্র করেই তুমুল বিতর্ক তৈরি হয় নেটপাড়ায়। আলোড়ন এই পর্যায়ে যে তার সাক্ষাৎকার নেওয়া শুরু হয়।

কলকাতার মেয়ে অম্বালিকা, এখন কর্মসূত্রে রাজধানীতে থাকেন। ঘটনাচক্রে বিতর্ক শুরুর পরেই একদিনের জন্য কলকাতায় আসতে হয় তাঁকে। কিন্তু ঝড়জলের রাতে ফেরা হল না দিল্লি। সেদিনই তাঁর সাক্ষাৎকার নিতে হোটেলের ঘরে এসেছিলেন সাংবাদিক পেশায় শিক্ষানবিশ মেঘলা। বাইরে দুর্যোগ তাই আটকে পড়ে মেঘলাও। এখানেই গল্পে চমক রাখতে চেয়েছেন পরিচালক ঐশ্বর্য দাশগুপ্ত। ‘ডু নট ডিস্টার্ব’ ওয়েব সিরিজের ‘দ্য স্টর্ম’ গল্পটি হইচইয়ে আসছে তারই তত্ত্বাবধানে।

আরও পড়ুন, কালিকাপ্রসাদের শেষ কাজ রসগোল্লায়, দেখুন ভিডিও

ঐশ্বর্যর কথায়, ”একটা সোশাল ড্রামা তৈরি করতে চেয়েছিলাম। আর এই ছবিটা যে ইস্যু নিয়ে তৈরি সেটা প্রভাব ফেলবে। কোনও মেসেজ সহজভাবে মানুষের কাছে পৌঁছে দিতে ভালবাসি”। গল্পে অম্বালিকার চরিত্রে দেখা যাবে জুন মালিয়াকে, আর মেঘলার ভূমিকায় অভিনয় করছে অনুশা বিশ্বনাথন। অনুশাকে ধনঞ্জয় ও জেনারেশন আমি-দেখেই বেছে নিয়েছিল ঐশ্বর্য। জুন মালিয়াকে নেওয়ার কারণ চরিত্রের নিরিখে, তবে পরিচালক জুনের ফ্যানও বটে। ১৬-১৭ ঘন্টায় শুট শেষ হয়েছে এই ছবির।

মেঘলা আদেও ইন্টারভিউটা করতে পারবে কিনা, নাকি অন্য মেঘলাকে পরদিন দেখতে পাবে দর্শক এটা জানতে পারা যাবে এই ছবিটা দেখলে। এই ছবি দিয়েই পরিচালনায় হাতেখড়ি হল ঐশ্বর্যর।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

June malia and anusha vishwanathan hoichoi web series

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং