scorecardresearch

বড় খবর

ভয়ঙ্কর দুঃসংবাদ দিলেন জাস্টিন বিবার! বিরল রোগে আক্রান্ত, মিউজিক কেরিয়ারে ইতি?

ইতিমধ্যেই একাধিক শো বাতিল করতে হয়েছে সুপারস্টার মার্কিন গায়ককে।

Justin Bieber, Justin Bieber partial face paralysis, জাস্টিন বিবার, বিরল রোগে আক্রান্ত জাস্টিন বিবার, প্যারালাইসিসে আক্রান্ত জাস্টিন বিবার, bengali news today
জাস্টিন বিবার

শনিবার দুঃসংবাদ দিলেন জাস্টিন বিবার। একটি বিরল রোগে আক্রান্ত হয়েছেন মার্কিন গায়ক। যার জেরে জাস্টিনের মুখের বাঁ দিক পুরোপুরি পক্ষাঘাতগ্রস্থ। ডানদিকের চোখের পাতা পড়ছে না। মুখের বাঁ দিক পুরো অবশ। এমন অবস্থাতেই এদিন একটি ভিডিও করে পোস্ট করেন নিজের সোশ্যাল মিডিয়ায়।

সেই ভিডিওতেই বিরল রোগে নিজের আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন জাস্টিন বিবার। গ্র্যামি-প্রাপ্ত গায়ক যে রোগে আক্রান্ত, তার নাম রামসে হান্ট সিনড্রোম। যার জেরে তাঁর মুখের একদিকের নার্ভ ও কান সাময়িক ক্ষতিগ্রস্থ হয়েছে। সেখানেই তিনি জানান যে, ডান দিকের চোখের পাতা পড়ছে না তাঁর। এমনকী বাঁ দিক নাড়াতেও পারছেন না। সেদিকের নাক-কান পুরো অবশ। হাসতেও অসুবিধে হচ্ছে। অতঃপর একটা দিক পুরোপুরি প্যারালাইসিস হয়ে গিয়েছে জাস্টিনের।

মুখের বাঁ দিক প্যারালাইসিস হওয়ায় গাইতেও পারছেন না। যার জন্য ইতিমধ্যেই বাতিল করতে হয়েছে ওয়াশিংটন ডিসি, টরোন্টো থেকে দেশ-বিদেশের আরও নানা জায়গার অনুষ্ঠান। মার্কিন গায়কের থেকে এমন দুঃসংবাদ পেয়েই ভেঙে পড়েছেন অনুরাগীরা। কেউ কেউ তো সংশয়ওব প্রকাশ করেছেন যে, তাহলে কি এখানেই ইতি ঘটল জনপ্রিয় গায়ক জাস্টিন বিবারের মিউজিক কেরিয়ারের? অসংখ্য অনুরাগীরা তাঁর আরোগ্যকামনা করেছেন পোস্টের নিচে।

[আরও পড়ুন: ‘মুসলিমরা গোটা দেশ মাথায় তুলে নিয়েছে’, পয়গম্বর-বিতর্কে ফের সাম্প্রদায়িক মন্তব্য কঙ্গনার]

তবে অনুরাগীদের সংশয় কাটিয়ে তাঁজের আশ্বস্ত করে জাস্টিন বলেন, “আমি আবার স্বাভাবিক জীবনে ফিরে যাব। শুধু সময়ের অপেক্ষা। তবে জানি না, পুরোপুরি সেরে উঠতে কতটা সময় লাগবে? আপনারা শুধু পাশে থাকুন।”

১৩ বথর বয়সে নিজের কেরিয়ার শুরু করেছিলেন। তাঁর সুরের ছন্দে মাতিয়ে গোটা বিশ্বে অগণিত অনুরাগী তৈরি করে ফেলেছেন মাত্র ২৮ বছর বয়সেই। এই স্বল্প সময়েই জিতে নিয়েছেন ২ দুটো গ্র্যামি পুরস্কার। আর সেই মার্কিন গায়ক, জাস্টিন বিবার-ই আবার কবে স্বাভাবিক ছন্দে মঞ্চে ফিরতে পারবেন মাইক হাতে, সেই কামনাই এখন করছেন অনুরাগীরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Justin bieber reveals partial face paralysis