scorecardresearch

বড় খবর

সামনে এল ‘জ্যেষ্ঠপুত্র’র পোস্টার

সেখানে জ্যেষ্ঠপুত্র প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আর কনিষ্ঠ ঋত্বিক চক্রবর্তী। এবার প্রকাশ্যে এল ছবির প্রথম পোস্টার। কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় এই ছবি পয়লা বৈশাখে মুক্তি পাওয়ার কথা থাকলেও সম্প্রতি তা পিছিয়ে গিয়েছে।

jyeshthoputro
প্রকাশিত জ্যেষ্ঠপুত্রের ট্রেলার।

‘জ্যেষ্ঠপুত্র’ আসার তৈয়ারি যে তোড়জোড় করেই হচ্ছে একথা আগেই সর্বসমক্ষে জানানো হয়েছে। সেখানে জ্যেষ্ঠপুত্র প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আর কনিষ্ঠ ঋত্বিক চক্রবর্তী। এবার প্রকাশ্যে এল ছবির প্রথম পোস্টার। কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় এই ছবি পয়লা বৈশাখে মুক্তি পাওয়ার কথা থাকলেও সম্প্রতি তা পিছিয়ে গিয়েছে। নভেম্বরে উৎসবে (প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাড়ি) সাংবাদিক সম্মেলন করে ছবির কথা জানিয়েছিলেন খোদ পরিচালক ও প্রযোজকরা।

এ ছবির মধ্যে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে ঋতুপর্ণ ঘোষ। ঋতুপর্ণ ঘোষের ভাবনা চিত্রনাট্য তৈরি করে পরিচালক জন্ম দেবেন জ্যেষ্ঠপুত্রের। ছবির প্রযোজনা করছে সুরিন্দর ফিল্মস ও এনআইডিয়াজ। পরিচালক ছবিটা নিয়ে বলছিলেন, ”এটা গুরুদক্ষিণা। আমরা আপ্লুত যে বুম্বা দা এই সুন্দর লনটা আমাদের দিয়েছেন। ঋতু দা থাকলেও হয়তো এই জায়গাটা পছন্দ করতেন। আর উৎসব তো তাঁরই হাতের লেখা”। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বলেছিলেন, ”ঋতু অনেকদিন আগে গল্পটার কথা আমায় বলেছিল। কিন্তু তখন আমি সবে অটোগ্রাফ শেষ করেছি। তাই বলল, থাক পড়ে করব। সেটা আর হয়নি”।

আরও পড়ুন, ‘বসু পরিবার’ গড়ে ওঠার গল্প বললেন শাশ্বত, যিশুরা

পর্দায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ই একমাত্র কাস্টিং যা ঋতুপর্ণ ঘোষ স্বয়ং করে গিয়েছিলেন। বাকিটা চিত্রনাট্যের প্রয়োজনে ঠিক করলেন পরিচালক। আগামী ২৬ এপ্রিল মুক্তি পাচ্ছে ‘জ্যেষ্ঠপুত্র’।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Jyeshthoputro first poster