K-ড্রামা কাহন: ‘Money game’ থেকে বাদ পড়লেন IU, কারণ শুনলে চমকে যাবেন!

তাঁর পরিবর্তে যোগ দিলেন কোন অভিনেত্রী? সেই নিয়েই শোরগোল

iu exsits from money bag
কোরিয়ান শো মানি ব্যাগ থেকে বাদ পরলেন আই-ইউ

কোরিয়ান দুনিয়ার অন্দরে এখন নানান কিছু চলছে। ওয়েব সিরিজের ঢল, কোথাও বা প্রেমের গুঞ্জন, তবে এরই মাঝে ঘটেছে এক তোলপাড় করা ঘটনা। K drama – এর পরিচিত মুখ, IU ( লি জি-উন ) বাদ পড়েছেন নতুন ওয়েব ড্রামা ‘Money bag’ থেকে। তবে কারণ?

কোরিয়ান ওয়েব ড্রামা কিংবা কে পপের বেশ পরিচিত মুখ IU। জানুয়ারি মাসেই জানিয়েছিলেন মানি ব্যাগের সঙ্গে যুক্ত হচ্ছেন তিনি। কতটা আগ্রহী সেই সম্পর্কেও জানিয়েছিলেন। তবে ওয়েব ড্রামার প্রযোজনা সংস্থা স্টুডিও এন এর তরফে গতকাল জানানো হয়েছে অভিনেত্রী – শিল্পী সরে দাড়িয়েছেন এই ড্রামা থেকে। জানা যাচ্ছে, শিডিউল ম্যাচ করছে না তার, সেই নিয়েই দ্বন্দ্ব দেখা দিচ্ছে। আটজনের এই দলে স্টার লাইন আপ একেবারেই বলা যেতে পারে।

যথারীতি কোরিয়ান ড্রামা ফ্যানদের মধ্যে এই নিয়ে সুপ্ত রাগ দেখা দিচ্ছে। তার অন্যতম কারণ, আই-ইউ এর জায়গায় দলে যোগ দিয়েছেন চয় উ হি ( Choi woo hee )। শোয়ের প্রতি এক চাপা উত্তেজনাও দেখা দিচ্ছে দর্শকমহলে। প্রসঙ্গত, বিখ্যাত ওয়েব টুন রাইটার বায় জিন সু – এর গল্প অবলম্বনে এই ড্রামা তৈরি হতে চলেছে।

কেমন হতে চলেছে এই ড্রামা?

কিছুটা প্লে অফের মতই এর প্লট ধার্য করা হয়েছে। আটজন এই ক্ষেত্রে থাকবেন। আটটি পার্ট থাকবে ড্রামার। এটি এমন একটি খেলা যেখানে সমাজের সঙ্গে কোনও সম্পর্ক থাকবে না এবং পরিস্থিতি থাকবে ভয়ঙ্কর! তাতে বিশ্বাসঘাতকতা, প্রতিশোধ সবই থাকবে। খেলা শেষ হওয়ার আগে যতটা সম্ভব অর্থ জোগাড় করতেই হবে। আগামী মাস থেকেই শুরু হতে চলেছে এই শোয়ের শুটিং।

প্রসঙ্গত, মুন ‘লাভারস’ এবং ‘হোটেল ডেল লুনা’র পরেই তার অভিনয় দক্ষতার পরিচয় মেলে সকলের সামনে। এমনিতেও কোরিয়ান এই অভিনেত্রীকে তার গানের জন্য অনেকেই পছন্দ করে। আন্তর্জাতিক স্তরেও তার পরিচিতি কম নয়। এদিকে কান ফিল্ম ফেস্টিভ্যালে পৌঁছেও অভব্য আচরণের শিকার কোরিয়ান অভিনেত্রী। অনুরাগীদের বক্তব্য, তাকে ধাক্কা দেওয়া হয়েছে ফিল্ম ফেস্টিভ্যালের হোটেল রুমে। ফ্রেঞ্চ ইনফ্লুয়েনসার মারিয়া ট্রাভেলের বিরুদ্ধেই উঠেছে অভিযোগ। যদিও পরে ক্ষমা চেয়েছেন ফরাসি ইউটিউবার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: K drama iu left the show money game here is the reason

Next Story
করিনা-মালাইকাদের ‘বুড়ি’ বলে কটাক্ষ, নেটিজেনকে মোক্ষম দিলেন নবাব-বেগম