বড় খবর

‘কভি খুশি কভি গম’-র ছোট্ট পু-কে মনে আছে? এখন তাঁকে দেখলে চমকে যাবেন

ফের বড় পর্দায় কাঁপাতে আসছেন সেই তন্বী

দেখলে চিনতেই পারবেন না

চাঁদনী চকের সেই দুষ্টু পূজা কে মনে আছে? কভি খুশি কভি গমে করিনার ছোটবেলার চরিত্রে অভিনয় করেছিলেন? চান্দু কে চাচা নে, চান্দু কি চাচী কো –  এবার নিশ্চই মনে পড়বে। সেই পূজা আজ কত বড় হয়ে গেছে জানেন? শুধু তাই নয়, এবার একেবারেই জোরকদমে বলিউডে পদার্পণ করতে তৈরি সে। অভিনেত্রী মালবিকা রাজ ডেবিউ করতে চলেছেন জি ফাইভের নতুন সিনেমায়। 

২০০১ সালের পর বলিউডে এই তার প্রথম ছবি। জি ফাইভের ‘স্কোয়াড’ নামক ছবিতেই প্রধান অভিনেত্রীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবির পোস্টার শেয়ার করে ক্যাপশনে লেখেন, এইবার লড়াই দেশের জন্য নয়, দেশের মেয়ের জন্য। ট্রেলার মুক্তি পাচ্ছে সোমবার। এতদিন পর সিনেমার দুনিয়ায় ফিরে বেজায় আগ্রহী মালবিকা। কিন্তু হঠাৎ করেই বা কেন হারিয়ে গেছিলেন তিনি? জনপ্রিয়তাও বেশ ছিল তারপরেও এতদিন কেন বলিউডে জায়গা করে নেননি! 

 বেশ কিছু বছর আগে এক সাক্ষাৎকারে মালবিকা জানিয়েছিলেন, তখন বয়স একেবারেই কম ছিল এবং তিনি ভীষণ দুষ্টু ছিলেন। কভি খুশি কভি গমের পর থেকেই প্রচুর সুযোগ আসতে থেকে তাঁর কাছে, কিন্তু বাবা একেবারেই রাজি হননি অভিনয় পেশায় তখন থেকে জুড়ে থাকতে। পড়াশোনার ক্ষতি হবে এই ভেবেই বাবার পরামর্শ মেনে নিয়ে সরে পড়েন তিনি। ডিগ্রি শেষ করেছেন, পড়াশোনা পুরোই কমপ্লিট, মালবিকা বলেন “এখন আর বাবার কোনও সমস্যা নেই তার অভিনয় জীবন নিয়ে”। 

প্রসঙ্গত, সিনেমায় অন্যান্য ভূমিকায় দেখা যাবে রিনজিং ডি, পূজা বাত্রা, মোহন কাপুরের মত অভিনেতাদের।  কিছুদিন আগেই জনপ্রিয় টেলি অভিনেতা পার্থ সাম্থান এর সঙ্গে একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন মালবিকা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kabhi khushi kabhi ghams lil poo is all set to debut again in bollywood

Next Story
প্রেসিডেন্সিতে ছাত্র আন্দোলন, ফের নতি স্বীকার কর্তৃপক্ষেরpreci
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com