বড় খবর

দিন ১৬ পার, বক্সঅফিসে রাজত্ব করছে ‘কবীর সিং’

তৃতীয় শুক্রবার শাহিদের ছবির আয় ৫.০৪ কোটি টাকা। আর ১৬ দিন পরে কবীর সিং- এর বক্সঅফিস কালেকশন  ২১৪.৬০ কোটি। সমস্ত বিতর্ক, জল্পনাকে পিছনে ফেলে ছক্কা হাঁকাচ্ছে সেলুলয়েডে।  

ছবিতে কবীর সিংয়ের ভূমিকায় শাহিদ কাপুর।

শাহিদ কাপুরের ছবির এটাই সবথেকে বড় ওপেনিং। কেবলমাত্র ‘পদ্মাবত’ এই পরিমাণ ব্যবসা করতে পেরেছিল কিন্তু সেই ছবিতেও দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং ছিলেন। তবে এই বছর সপ্তাহান্তে মুক্তি পাওয়া ছবিগুলোর মধ্যে সবথেকে বেশি ব্যবসা করেছে শাহিদ কাপুরের ‘কবীর সিং’। নেতিবাচক রিভিউ হওয়া সত্ত্বেও ‘টোটাল ধামাল’ ছবিকেও আয়ের নিরিখে পিছনে ফেলে দিয়েছে এই ছবি।

এই নিয়ে তৃতীয় শুক্রবার শাহিদের ছবির আয় ৫.০৪ কোটি টাকা। আর ১৬ দিন পরে কবীর সিং- এর বক্সঅফিস কালেকশন  ২১৪.৬০ কোটি। সমস্ত বিতর্ক, জল্পনাকে পিছনে ফেলে ছক্কা হাঁকাচ্ছে সেলুলয়েডে।

ধর্মা প্রোডাকশনের এই ছবি পরিচালনা করেছেন  সন্দীপ ভাঙ্গা। তিনি ‘অর্জুন রেড্ডি’রও পরিচালক। তেলুগু ‘অর্জুন রেড্ডি’-তে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন বিজয় দেবেরাকোণ্ডা। তাঁর বিপরীতে ছিলেন শালিনী পাণ্ডে।

আধুনিক দেবদাসের মেকওভার এই ছবিটি দেশ জুড়ে প্রায় পঞ্চাশ কোটি টাকার ব্যবসা করে। ছবির কেন্দ্রীয় চরিত্র একজন ডাক্তার, যিনি প্রেমিকার অন্যত্র বিয়ে হয়ে যাওয়ার পর আত্মধ্বংসের পথে চলতে থাকেন। ‘অর্জুন রেড্ডি’ ছবিটি প্রশংসা কুড়িয়েছিল ‘বাহুবলী’ পরিচালক রাজামৌলিরও।

Web Title: Kabir singh box office collection day 16

Next Story
পুজোর আগেই টেলিপর্দায় ‘নবদুর্গা’ কোয়েল মল্লিকActress Koel Mallick's special Nabadurga performance on Sun Bangla
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com