scorecardresearch

বড় খবর

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন কবীর সুমন, ধন্যবাদ জানালেন মমতা সরকারকে

কেমন আছেন এখন সঙ্গীতশিল্পী? জানালেন নিজেই।

Kabir Suman, কবীর সুমন
সুস্থ হয়ে বাড়ি ফিরলেন কবীর সুমন

Kabir Suman Health Update: সদ্য বাড়ি ফিরেছেন হাসপাতাল থেকে। শারীরিক পরিস্থিতিও আগের তুলনায় অনেকটাই উন্নত। সোশ্যাল মিডিয়ায় নিজেই হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফেরার কথা ঘোষণা করেছেন শিল্পী। পাশাপাশি ধন্যবাদ জানিয়েছেন রাজ্য সরকারকে।

প্রবীণ সঙ্গীতশিল্পী ফেসবুকে লেখেন, “সরকারি হাসপাতাল থেকে বাড়ি ফিরলাম। পশ্চিমবঙ্গ রাজ্য সরকার, তাঁদের চিকিৎসকবৃন্দ, সেবক-সেবিকাবৃন্দ ও স্বাস্থ্যকর্মীদের কাছে কৃতজ্ঞতার শেষ নেই। সকলের প্রার্থনা শুভেচ্ছার জন্য কৃতজ্ঞ। সকলের মঙ্গল হোক।”

প্রসঙ্গত, গত সপ্তাহে সোমবারই শ্বাসকষ্ট নিয়ে SSKM হাসপাতালে ভর্তি হয়েছিলেন কবীর সুমন। অনুরাগীরাও তাঁর শারীরিক পরিস্থিতি নিয়ে উৎকণ্ঠায় ছিলেন। দ্রুত আরোগ্য কামনায় রত হয়েছিলেন তাঁরা। তবে চিকিৎসায় সাড়া দিয়ে দিন কয়েকের মধ্যেই সেরে উঠেছেন শিল্পী। সেই সময়ে হাসপাতালের বেডে বসেই একটি ফেসবুক লাইভে এসে রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থার ভূয়সী প্রশংসা করেন, পাশাপাশি বামফ্রন্টকে খোঁচা দিতেও ছাড়েননি কবীর সুমন।

[আরও পড়ুন: ভালবাসা, স্টারডমেই মুছেছিলেন ইন্দো-পাক সীমান্তের দূরত্ব, দিলীপ কুমারকে শ্রদ্ধার্ঘ্য ইমরান খানের]

শিল্পী-গীতিকারের মুখে শোনা গিয়েছিল মমতা সরকারের প্রশংসা। “৩৪ বছরের বামফ্রন্ট রাজত্বে মানুষ সরকারি হাসপাতালে যেতে ভয় পেত। আর এখন নিজেরা যেচে সরকারি হাসপাতালে চিকিৎসা করাতে আসেন। বাংলার হাসপাতালগুলি বিশ্বের বিভিন্ন দেশের হাসপাতালের তুলনায় যেখানে এগিয়ে, তা হল মানবিক স্পর্শ। বাইরের দেশে আন্তরিকভাবে রোগীদের শুশ্রুষা করা হলেও তার মধ্যে একটা পেশার আস্তরণ রয়েছে। কিন্তু পশ্চিমবঙ্গের হাসপাতালগুলিতে একটা আত্মীয়তাবোধ রয়েছে। যা আনতে পেরেছে বর্তমান সরকার”, হাসপাতালের বেডে বসেই অশক্ত শরীরে বলেছিলেন কবীর সুমন।

বুধবার বাড়ি ফিরেও ঠিক একইরকম ইঙ্গিত দিলেন ফেসবুক পোস্টে। আবারও মনে করিয়ে দিলেন, দিন কয়েক সরকারি হাসপাতালে চিকিৎসা করিয়েই সুস্থ হয়ে তিনি বাড়ি ফিরে এসেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kabir suman returns home from hospital