scorecardresearch

বড় খবর

দুর্ঘটনায় আহত ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর, ভর্তি হলেন হাসপাতালে

বীরভূমের ভাইরাল বাদাম কাকু গাড়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনার কবলে।

দুর্ঘটনায় আহত ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর, ভর্তি হলেন হাসপাতালে
কাঁচা বাদাম গানের স্রষ্টা ভুবন বাদ্যকর।

গাড়ি কেনাই কাল হল ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকরের। বীরভূমের ভাইরাল বাদাম কাকু গাড়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনার কবলে। ভর্তি হলেন সিউড়ি হাসপাতালে। বুকে আঘাত পেয়েছেন তিনি। তবে এখন সুস্থ আছেন ভুবন। আঘাত গুরুতর নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে ভুবন জানিয়েছেন, “গাড়ি সাইড করতে গিয়ে নিয়ন্ত্রণ হারাই। তাতেই দেওয়ালে ধাক্কা লাগে। মুখে-বুকে আঘাত লাগে।”

কাঁচা বাদাম গান গেয়ে ইন্টারনেটে ভাইরাল হয়ে যাওয়ার পর জীবনটাই পাল্টে গিয়েছে ভুবন বাদ্যকরের। দুবরাজপুর থেকে এখন তাঁর গান সাত সমুদ্র পারে বিদেশ বিঁভুইয়েও বাজছে। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউবে শুধু কাঁচা বাদাম গানের সুখ্যাতি। নেটদুনিয়া তাঁর গানের তালে তালে নাচছে।

এহেন বাদাম কাকু এখন বেশ কিছু টাকার মালিক হয়েছেন। আগে পুরনো বাইকে চেপে গ্রামে গ্রামে বাদাম বিক্রি করতেন। সম্প্রতি একটি মিউজিক কোম্পানি তাঁর গানের স্বত্ত্ব কিনে নিয়েছে ৩ লক্ষ টাকার বিনিময়ে। টাকা হাতে পেয়ে এখন আর বাদাম বিক্রিতে মন নেই ভুবনের। কলকাতার বিভিন্ন অনুষ্ঠানে, তৃণমূল কংগ্রেসের ভোটপ্রচারে তাঁকে কাঁচা বাদাম গান গাইতে দেখা যায়।

আরও পড়ুন দলিত সমাজকর্মীকে মারধর-প্রস্রাব খাওয়ানোর অভিযোগ, কাঠগড়ায় পঞ্চায়েত প্রধান

সম্প্রতি কলকাতার অভিজাত রেস্তরাঁ সামপ্লেস এলস-এ গান গেয়ে শিরোনামে এসেছেন তিনি। শখ করে একটি সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনেছিলেন। সোমবার সন্ধেয় গাড়ি চালানো শিখতে গিয়ে ঘটে বিপত্তি। গাড়ি সাইড করতে গিয়ে দেওয়ালে ধাক্কা মারেন। দুর্ঘটনায় বুকে-মুখে আঘাত পান ভুবন।

এর পর তাঁকে আহত অবস্থায় সিউড়ি হাসপাতালে ভর্তি করা হয়। বুকে এক্স-রে, আরও বেশ কিছু পরীক্ষা করা হয়েছে তাঁর। আপাতত সুস্থ রয়েছেন তিনি। হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে আসা হয়েছে তাঁকে। আপাতত সাতদিন সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলা হয়েছে তাঁকে। বেশ কিছু অনুষ্ঠান আপাতত বাতিল করা হয়েছে। তাঁর দুর্ঘটনার খবরে বহু অনুরাগী উদ্বিগ্ন হয়ে পড়েছেন। সবাই তাঁর সুস্থতা কামনা করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kacha badam fame bhuvan badyakar injured in car accident