scorecardresearch

বড় খবর

Kajal Aggarwal: ‘উমা’র শ্যুটিংয়ে কলকাতায় কাজল, আতিথেয়তায় মুগ্ধ দক্ষিণী অভিনেত্রী

কলকাতা থেকেই শুর হল ‘উমা’র যাত্রা। কী বলছেন কাজল আগরওয়াল?

Kajal Aggarwal, Bollywood, Kolkata News, কাজল আগরওয়াল
'উমা'র শ্যুটিংয়ে কলকাতায় দক্ষিণী অভিনেত্রী কাজল

ছবির নামে বাংলা প্রভাব থাকলেও, ‘উমা’ আদ্যোপান্ত বলিউড ছবি। আর যার নামেই বাঙালি ছোঁয়া, শ্যুটিংয়ের লোকেশনের ক্ষেত্রেও তার অন্যথা হল না। কলকাতা থেকেই শুরু হল ‘উমা’র যাত্রা। আজ্ঞে, ফের বলিউড ছবির শ্যুটিং কলকাতায়। যার মূল চরিত্রে রয়েছেন ‘সিংহম’ সুন্দরী তথা দক্ষিণী সুপারস্টার কাজল আগরওয়াল। আর সেই প্রেক্ষিতেই কলকাতায় পদার্পণ দক্ষিণী অভিনেত্রীর। আর কাজল যে ইতিমধ্যেই বাঙালি আতিথেয়তায় মুগ্ধ হয়েছেন, ইঙ্গিত মিলল তাঁর সোশ্যাল মিডিয়ায় উঁকি মারতেই।

করোনা আবহের মাঝেই শুরু হল ‘উমা’ সিনেমার শ্যুটিং। সূত্রের খবর, আজ প্রথম দিন কুমোরটুলিতে শ্যুটিং হয়েছে। ছবির নাম-ই যখন উমা, তখন গল্পের সেই আমেজ বজায় রাখতেই হয়তো নির্মাতারা লোকেশন হিসেবে কুমোরটুলিকে বেছে নিয়েছেন। জানা গিয়েছে, যাবতীয় করোনাবিধি মেনেই ছবির শ্যুটিং চলছে।

[আরও পড়ুন: Kanchan Mullick: ‘কখনও ভাবিনি তোমাকে ছেড়ে বাকি জীবনটা কাটাতে হবে’, মুষড়ে পড়েছেন কাঞ্চন]

প্রসঙ্গত,কাজল অভিনীত ‘উমা’র পরিচালনা করছেন তথাগত সিনহা। কাজলের পাশাপাশি ছবিতে দেখা যাবে টিনু আনন্দ, হর্ষ ছায়া, গৌরব শর্মা, মেঘনা মালিক, আয়ুসী তালুকদাদের মতো অভিনেতাদের। যৌথভাবে ছবির প্রযোজনা করছেন অভিষেক ঘোষ এবং মন্ত্রারাজ পালিওয়াল। উল্লেখ্য এই ছবির হাত ধরেই বিয়ের পর শ্যুটিং ফ্লোরে ফিরলেন অভিনেত্রী কাজল আগরওয়াল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kajal aggarwal starrer uma goes on floors in kolkata