ইলা আসছে, কী বললেন অন্যতম চরিত্রাভিনেতা জাতীয় পুরস্কারপ্রাপ্ত ঋদ্ধি সেন!

ইতিমধ্য়েই বলিউডে ডেবিউ হয়েছে তাঁর, খুব শীঘ্রই মুক্তি পাবে ঋদ্ধি অভিনীত ইলা। জাতীয় পুরস্কার পাওয়ার অভিজ্ঞতা নিয়ে ঋদ্ধি কী বললেন?

By: Kolkata  Updated: April 19, 2018, 08:53:04 AM

বয়স মাত্র ১৯, তবে ইতিমধ্যেই তিনি সেরার তালিকার অন্যতম নাম, তিনি ঋদ্ধি সেন। এ বছর জাতীয় পুরস্কারের মঞ্চে সেরা অভিনেতার সম্মান পেয়েছেন ঋদ্ধি৷ কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালিত নগরকীর্তন ছবিতে অভিনয়ের জন্য এই সম্মান পেয়েছেন তিনি ৷ ইতিমধ্য়েই বলিউডে ডেবিউ হয়েছে তাঁর, খুব শীঘ্রই মুক্তি পাবে ঋদ্ধি অভিনীত ইলা।

অজয় দেবগণ এবং জয়ন্তীলালের যৌথ প্রযোজনায় প্রদীপ সরকারের পরিচালনায় মুক্তি পাবে ছবি ইলা। এক একাকী মা এবং তাঁর ছেলের গল্প নিয়েই তৈরি ছবি।  ছবির ইলা গায়িকা হতে চেয়েছিলেন, তবে বিভিন্ন পারিপার্শ্বিক চাপে তা আর হয়ে ওঠেনা। এরপর কীভাবে তাঁর পথ চলা সেই নিয়েই ছবি গল্প। ইলা ছবির নামভূমিকায় অভিনয় করেছেন কাজল। ইলার ছেলে ভিভানের ভূমিকায় রয়েছেন ঋদ্ধি সেন। এছাড়াও ছবিতে থাকছেন নেহা ধুপিয়া, টোটা রায়চৌধুরী, হরিশ বর্মা, সাতাফ ফিগার। প্রায় শেষের পথে ছবির শ্য়ুটিং, চলছে শেষ দফার শ্য়ুটিং। ছবির সমস্ত কাজই হয়েছে মুম্বইতে। এখন শুধু অপেক্ষা মুক্তির। সম্প্রতি এ ছবি নিয়ে একটি ট্য়ুইট করেছেন কাজলও।

জাতীয় পুরস্কার পাওয়ার অভিজ্ঞতা নিয়ে ঋদ্ধি বলেন, এটা আমার কাছে শুধু পুরস্কারই নয়, এটা আমার কাছে একটা বিরাট বড় সাপোর্ট, যা আমাকে আগামী দিনে আরও ভাল কাজ করতে সাহায্য় করবে। তা ছাড়া আমার মনে হয় বেস্ট বলে কিছু হয় না, প্রত্য়েকেই তার নিজের মতো করে সেরা। আর যেখানে দাঁড়িয়ে সেরা অভিনেত্রী হিসাবে শ্রীদেবীর নাম রয়েছে, আমি সত্য়িই ভীষণ গর্বিত। তবে আমার মতে আরও অনেকে আছেন যারা ভীষণ ভাল কাজ করেছেন, সবাই নিজের মতো করে বেস্ট। যাঁরা আমায় এ পুরস্কারের জন্য বেছে নিয়েছেন, তাঁদের সকলের কাছে আমি কৃতজ্ঞ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kajal riddhi sen upcoming movie ela

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মমতার পাশেই অভিজিৎ
X