scorecardresearch

বড় খবর

শরীর নিয়ে কটাক্ষের শিকার কাজল! ফ্যানরাই জবাব দিয়ে দিলেন নিন্দুকদের

কাজলের হয়ে জবাব দিলেন ফ্যানেরাই, কী বললেন তাঁরা?

শরীর নিয়ে কটাক্ষের শিকার কাজল! ফ্যানরাই জবাব দিয়ে দিলেন নিন্দুকদের
কাজল

ধর্ম প্রোডাকশনের সিইও অপূর্ব মেহেতার জন্মদিন উপলক্ষে উপস্থিত ছিলেন গোটা বলিউড। মাধুরী দীক্ষিত থেকে ভিকি ক্যাটরিনা, অন্যদিকে আরিয়ান, আলিয়া সকলেই। গাড়ি থেকে নেমে চিত্রগ্রাহকদের সঙ্গে কুশল বিনিময় করেন প্রত্যেকে। করণ এবং অপূর্বর অন্যতম কাছের বন্ধু কাজল ( Kajol ) তাদের মধ্যে একজন। কালো টাইট অফ শোল্ডার পোশাকে তিনিও সামিল ছিলেন, তাতেই কটূক্তি শুনতে হল নেট দুনিয়ায়। 

সম্প্রতি একটি ভিডিওতে দেখা যায়, পার্টি থেকে বেরিয়ে গাড়ির দিকে রওনা দিচ্ছেন কাজল। তার পোশাক সত্যিই নজর কাড়ার মত। তার থেকেও বেশি আকর্ষণীয় যেভাবে সেটিকে ক্যারি করেছেন তিনি। আমজনতার কেউ কেউ তার এই পছন্দকে যেমন সাবাশি দিলেন বেশিরভাগই কটাক্ষ করলেন। কেউ বললেন, নিজের পোশাকের দিকে ধ্যান দিন তো কেউ প্রশ্ন করলেন, আপনি কী অন্তঃসত্বা? আবার কারওর বক্তব্য মোটা লাগছে! 

যথারীতি কাজল অনুরাগী হোক কিংবা সাধারণ মানুষ, বডি শেমিং এর বিষয়টিকে অনেকেই ভাল চোখে দেখেননি। কাছের তারকার হয়েই আওয়াজ তুললেন তারা। একজনের বক্তব্য, কী সমস্যা এখানে? উনি মোটেই মোটা নয়। তার ভীষণ সাধারণ একটি চেহারা, এতে কিসের সমস্যা? আবার এক মায়ের বক্তব্য, দুই সন্তানের মা হোওয়ার পরে এটি খুব স্বাভাবিক একটি বিষয়, এভাবে তাকে না বলাই ভাল। কেউ বললেন ওকে শ্বাস নিতে দাও, ভীষণ সহজাত সুন্দর উনি – তার প্রশংসা করুন। 

শুধুই বডি শেমিং নয়। হাঁটার কায়দা নিয়েও হাজারো প্রশ্নের ভিড়। যদিও কাজলের তরফে এই নিয়ে কিছু মন্তব্য মেলেনি। আপাতত রিভাথির ছবি ‘সালাম ভেনকি’তেই কাজ করছেন তিনি। শেষবার দেখা গিয়েছিল ‘তৃভাঙ্গা’ সিনেমায়। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kajals fan reply to the people who body shaming her