বড় খবর

শাহরুখকে জন্মদিনের শুভেচ্ছাই জানালেন না কাজল! মাদককাণ্ডের পর দূরত্ব বাড়ছে হিট জুটির?

কেন এবার জন্মদিনে কিং খানকে শুভেচ্ছা জানালেন না? মুখ খুললেন কাজল খোদ।

SRK birthday, Kajol, Shah Rukh Khan 56th birthday, Kajol didn't wish SRK on his birthday, Aryan khan drug case, কাজল, শাহরুখ খান, শাহরুখের জন্মদিনে শুভেচ্ছা জানালেন না কাজল, শাহরুখ-কাজল, আরিয়ান খান মাদককাণ্ড, bollywood, bengali news today
শাহরুখকে জন্মদিনের শুভেচ্ছাই জানালেন না কাজল

সিনেপর্দার সুপারহিট জুটি। ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ থেকে ‘বাজিগর’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘মাই নেম ইজ খান’, ‘দিলওয়ালে’.. একাধিক সুপারহিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন শাহরুখ-কাজল জুটি। অনস্ক্রিন রোম্যান্স থেকে তাঁদের বন্ধুত্ব আজও বহুল চর্চিত। তবে বর্তমানে শাহরুখ-কাজল জুটিকে সিনেপর্দায় খুব একটা না গেলেও অফস্ক্রিন কিন্তু তাঁদের বন্ধুত্ব আজও অটুট। কিন্তু শাহরুখের (Shah Rukh Khan) জন্মদিনে এবার শুভেচ্ছাই জানালেন না কাজল (Kajol)। কিং খান পুত্রের মাদকাকাণ্ডের জেরেই কি? উত্তর খুঁজছেন নেটিজেনরা।

গোড়ার দিকে অনেকেই তাঁদের প্রেমিক-প্রেমিকা ভাবতেন। তবে দিন যত গড়িয়েছে, সেই ভাবনায় ভাঁটা পড়েছে। কারণ, কাজল তখন অজয় দেবগণের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। এখন অবশ্য দু-দশক ধরে অজয়ের সঙ্গে সংসার করছেন। তবে, রিল লাইফের এই জুটিকে সেই সময়ে অনেকেই রিয়েল লাইফ জুটি হিসেবে দেখতে চেয়েছিলেন। কিন্তু, পর্দায় কাজলের সঙ্গে রোম্যান্সে মশগুল থাকলেও গৌরী-পতি কিন্তু বাস্তবে তেমনটা করেননি। এমনকী, অজয় দেবগণও (Ajay Devgn) প্রথমটায় শাহরুখকে এড়িয়ে চলতেন। শাহরুখ-কাজল মানেই সিনেমা সুপারহিট। প্রযোজকরাও এই জুটিকে সই করানোর জন্য লাইন দিতেন এককালে। সেই দুই তারকার বন্ধুত্ব আজও অটুট। কিন্তু এবারের জন্মদিনে কিং খানকে শুভেচ্ছাই জানালেন না কাজল। কারণ কী?

[আরও পড়ুন: পুনিতের দান করা চোখে দৃষ্টি ফিরল ৪ জনের, মৃত্যুর পরও বেঁচে রইলেন কন্নড়-স্টার]

২ নভেম্বর, মঙ্গলবার ছিল শাহরুখের ৫৬তম জন্মদিন। আর বুধবারই ইনস্টাগ্রামে ‘Ask Me Anything’ পর্বে মাতেন কাজল। সেখানেই এক অনুরাগী সটান অভিনেত্রীকে জিজ্ঞেস করে বসেন, “আপনি এবার শাহরুখের জন্মদিনে শুভেচ্ছা জানালেন না কেন?” প্রকাশ্যেই এমন প্রশ্নের মুখে পড়ে কাজল গুঠিয়ে উত্তর দেন। বলেন, “আমি আর ওকে কী শুভেচ্ছা জানাতে পারি! আমার মনে হয়, ওঁর ছেলে যখন বাড়ি ফিরেছে, তখনই সব ইচ্ছেপুরণ হয়ে গিয়েছে।”

অনুরাগীদের একাংশের মতে, “আরিয়ান খান (Aryan Khan Drug Case) মাদককাণ্ডের জেরেই এমনটা ঘটেছে।” তাঁদের দাবি, “শাহরুখের থেকে দূরত্ব বাড়াচ্ছেন কাজল।” কারণ, বলিউডের একাংশ আরিয়ানের গ্রেফতারি নিয়ে মুখ খুললেও কাজল ও অজয় দেবগণ কিন্তু এই বিষয়ে কোনওরকম মন্তব্য করেননি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kajol answers why she didnt wish shah rukh khan on his birthday

Next Story
ফের আসছেন ছোটপর্দার বিদূষক…এবার শোয়ের নাম ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’র শো-র প্রথম অতিথি হিসেবে এলেন অজয় দেবগণ।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com