scorecardresearch

বড় খবর

করোনা আক্রান্ত কাজল, মেয়ে নাইসার জন্য মন খারাপ অভিনেত্রীর

মেয়ের জন্য আবেগঘন পোস্ট কাজলের

কাজল এবং নাইসা দেবগণ

গত কয়েকমাসে বলিউডের কেউ বোধহয় আর বাকি নেই করোনা আক্রান্ত হতে। তবে এবার বেশ কিছুদিনের বিরতিতে কোভিড কবলে আরেক তারকা – অভিনেত্রী কাজলের ( Kajol ) রিপোর্ট পজিটিভ। ইনস্টাগ্রামে সেই বিষয়ে জানিয়েছেন খোদ। 

মেয়ে নাইসা দেবগণের একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে জানিয়েছেন, রিপোর্ট পজিটিভ এসেছে তার। যথারীতি নিজেকে বন্ধ করেছেন বাড়িতে। কৌতুকের সুরেই অভিনেত্রী লিখেছেন, “আমি চাই না আমার রুডলফ নাক কেউ দেখুন”, বোঝাই যাচ্ছে হাঁচি দিতে দিতে নাক এক্কেবারে লাল হয়ে গিয়েছে তার। তবে সঙ্গে এই বার্তাও দিয়েছেন অসুস্থতার মধ্যে হাসতে ভুললে কিন্তু চলবে না।  

এখানেই শেষ নয়! মায়ের এই কথা শুনে মেয়ে নাইসার কী প্রতিক্রিয়া হতে পারে সেটিও আন্দাজ করে নিয়েছেন তিনি। বললেন, ‘এই মন্তব্য শুনে তুমি চোখ পাকাবে সেটি আগে থেকেই দেখতে পাচ্ছি আমি!’ ছবিটি নজরে আসতেই তাকে অসংখ্য ভালবাসা জানিয়েছেন অনুরাগীরা। প্রিয়াঙ্কা চোপড়া নাইসার উদ্দেশ্যেই বললেন, ‘সে অনবদ্য!’ বোন তানিশা দিদিকে দুর থেকেই ভালবাসা জানিয়েছেন। 

উল্লেখ্য, মেয়ের সঙ্গে বেজায় খুনসুটির সম্পর্ক তার। অভিনেত্রী আগেও জানিয়েছিলেন কাজলের ছোট বড় খেয়াল হোক কিংবা ইনস্টাগ্রাম পোস্ট, মেয়ের নজর কিন্তু সবসময় কড়া। করোনা কবলে পড়ে যে মেয়েকে প্রচণ্ড মিস করছেন সেটি বলাই যায়। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kajol devgan tested covid positive