আবারও হতাশ করলেন কাজল, জমল না মাসাবা গুপ্তার ডিজাইনার টপ

সম্প্রতি নেহা ধুপিয়ার শোতে গিয়েছিলেন কাজল এবং পরনে ছিল মাসাবা গুপ্তার ডিজাইন করা পোশাক। আর স্টাইলিং করেছিলেন রাধিকা মেহরা। তবে সবুজ প্যান্ট ও রেড প্রিন্টেড শার্টে বেমানান কাজল।

By: Mumbai  Updated: September 19, 2018, 10:51:32 AM

এই মুহুর্তে কাজল ব্যস্ত তাঁর আপকামিং ছবি হেলিকপ্টার এলার প্রমোশনে। আর প্রচারের প্রয়োজনে বিভিন্ন জায়গায় ঘুরেও বেড়াচ্ছেন তিনি। তবে ফ্যাশনের মাঠে বার বার গোল খাচ্ছেন অভিনেত্রী। সোজা কথায়, তাঁর পোশাক তার সঙ্গ দিচ্ছে না। কেমন যেন মিসম্যাচ। সম্প্রতি নেহা ধুপিয়ার শোতে গিয়েছিলেন কাজল, পরনে মাসাবা গুপ্তার ডিজাইন করা পোশাক। আর স্টাইলিং করেছিলেন রাধিকা মেহরা। তবে সবুজ প্যান্ট ও রেড প্রিন্টেড শার্টে বেমানান কাজল। সবুজ ধুতি প্যান্টের কম্বিনেশন ইন্টারেস্টিং লাগার বদলে হতাশ করল। অনেক কিছু ছিল সেই পোশাকের সঙ্গে, কিন্তু কিছুই যেন কাজলকে অভিনবত্ব দিতে সক্ষম হলো না। তবে এত কিছু খারাপের মধ্যে ভাল ছিল কাজলের বান, বা বলা যেতে পারে হেয়ারস্টাইল।

এতো গেল আজকের কথা, এর আগেও অনেক জায়গায় এথনিক ও ফিউশন ওয়েয়ারে দেখা গিয়েছে কাজলকে। তবে যে যাই বলুক, শাড়িতে কাজলকে মাত দেওয়া যে সে কম্ম নয়। তাঁকে সেরা দেখতে লাগে শাড়িতেই। রাধিকা মেহেরার স্টাইল স্টেটমেন্টে পায়েল খান্ডেলওয়ালার শাড়িতে অনবদ্য লাগছিল এলাকে। বেশ কয়েকটি রঙের সম্মেলন, ও তার সঙ্গে সবুজ রঙয়ের ব্লাউজে দেখার মতো ছিল কাজলের সেই লুক। কাজলের সৌন্দর্য্যকে আরও বেশি ফুটিয়ে তুলেছিল মহেশ নোটনদাসের গয়না ও কালো মোটা চোখের কাজল।

 

View this post on Instagram

 

#Kajol in a contemporary colour block saree @payalkhandwala, @mahesh_notandass earrings #delhi @indiatvnews #aapkiadalat

A post shared by Radhika Mehra (@radhikamehra) on

আবার একটি ইভেন্টে ম্যাঙ্গোর ফ্লোরাল শাড়িতে কাজলকে দেখে চোখ ফেরানো মুশকিল ছিল। সঙ্গে ছিল নীল একরঙা ব্লাউজ। লারা মোরাখিয়ার ক্রিস্টাল পোলকারি গয়না যোগ্য সঙ্গত দিয়েছিল।ইশারিয়ার গ্রীণ গ্লাসের সঙ্গে রূপোর কানে দুল আর চুলে পনিটেল ও নুড মেকআপ যেন বলে দিচ্ছে এটা কজল বলেই সম্ভব।

 

View this post on Instagram

 

#Kajol in bespoke @rawmango, stunning danglers from @laramorakhia and @isharya ring in Lucknow today ???? #HelicopterEela

A post shared by Radhika Mehra (@radhikamehra) on

অনামিকা খান্নার হলুদ শাড়িতেও মন্দ লাগছিল না। দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গের সিমরন ফিরে এসেছে। প্রসঙ্গত হেলিকপ্টার এলার রিলিজ পিছিয়ে গিয়েছে পরিচালকের অসুস্থতার কারণে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kajol in this masaba ensemble is an utter disappointment

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X