বড় খবর

গর্ভস্থ প্রথম দুই সন্তানকে হারিয়েছিলেন কাজল

Kajol: সম্প্রতি একটি সোশাল মিডিয়া পেজ-এর সঙ্গে তিনি শেয়ার করেছেন জীবনের সেই কঠিন দিনগুলির কথা যখন তিনি তাঁর প্রথম সন্তানকে হারান। এবং তার পরে আরও একবার।

Kajol lost her first child had two miscarriages
কাজলের ছবি ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

Kajol: নাইসা, যুগ ও অজয় দেবগণকে নিয়ে কাজলের সংসার সম্পূর্ণ– এমন কথাই বলেছেন কাজল সম্প্রতি একটি সোশাল মিডিয়া পেজের সঙ্গে কথোপকথনে। এই প্রথম নয়, এর আগেও বহু সাক্ষাৎকারেই তিনি জানিয়েছেন যে অজয় দেবগণের সঙ্গে তাঁর দাম্পত্য কতটা পরিপূর্ণ। কিন্তু এই দম্পতি অনেক কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছে। কাজল তাঁর গর্ভস্থ প্রথম সন্তানকে হারিয়েছিলেন ‘কভি খুশ কভি গম’ ছবির সময়।

মিসমালিনী ডট কম-এর একটি প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি ‘হিউম্যানস অফ বম্বে’ নামক সোশাল মিডিয়া পেজটিতে প্রকাশিত হয়েছে কাজল ও অজয় দেবগণের সম্পর্ক নিয়ে একটি নাতিদীর্ঘ লেখা। সেখানে অভিনেত্রী তাঁদের প্রেমের শুরুর দিকের গল্প থেকেই শুরু করেছেন। আর দুজনের কিছু কিছু কঠিন সময়ের কথাও বলেছেন, সম্ভবত এই প্রথমবার।

আরও পড়ুন: আশাজির সামনে গান গাওয়া, আমার জীবনের সেরা মুহূর্ত: সোনাক্ষি

কাজল জানিয়েছেন, অজয় দেবগণের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়টি তাঁর বাবা কিছুতেই মানতে চাননি প্রথমে। এক সপ্তাহ প্রায় কথা বলেননি কাজলের সিদ্ধান্তটি শোনার পরে। যদিও পরে বিষয়টি সহজ হয়ে যায়। তবে এই দম্পতির কাছে সবচেয়ে কঠিন ছিল প্রথম সন্তানকে হারানোর সময়টি। মিসমালিনী ডট কম-এর প্রতিবেদন অনুযায়ী, ‘কভি খুশি কভি গম’ ছবির সময় মিসক্যারেজ হয় অভিনেত্রীর। হিউম্যানস অফ বম্বে-তে প্রকাশিত লেখাতেও তেমনটাই জানিয়েছেন কাজল।

Kajol and Ajay Devgn
কাজল ও অজয় দেবগণ। ছবি: ইনস্টাগ্রাম থেকে

কাজল ‘হিউম্যানস অফ বম্বে’ পেজটি-কে জানিয়েছেন, ”তখন খুব খারাপ সময় কেটেছে। আমি হসপিটালে অথচ ছবিটা সুপারহিট সেটাই একমাত্র আনন্দের বিষয় ছিল।” এর পর আরও একবার গর্ভস্থ সন্তানকে হারান অভিনেত্রী। পর পর দু’বার এমন ঘটনা নিঃসন্দেহে অভিনেত্রীর পক্ষে সহ্য করা খুবই কঠিন ছিল। কিন্তু কাজল ও অজয় দেবগণের সম্পর্কের ভিত খুবই মজবুত, সেটা বার বার উল্লেখ করেন অভিনেত্রী প্রায় সব সাক্ষাৎকারেই। তাই সব প্রতিকূলতা পেরিয়ে আসতে পেরেছেন দুজনে। আর নাইসা ও যুগ ওঁদের জীবনে আসার পরে অনেকটাই পুরনো ক্ষত সারিয়ে তুলতে সক্ষম হয়েছিলেন এই দম্পতি।

১০ জানুয়ারি মুক্তি পেল ‘তানাজি দ্য আনসাং ওয়ারিয়র’। এই ছবিতে প্রায় ১১ বছর পরে অন-স্ক্রিন দম্পতি হিসেবে দেখা গেল কাজল ও অজয় দেবগণকে। এই পিরিয়ড ছবিতে মারাঠি যোদ্ধা তানাজি মালুসারের ভূমিকায় রয়েছেন অজয় দেবগণ ও কাজল রয়েছেন তাঁর স্ত্রী-র চরিত্রে।

Web Title: Kajol lost her first child had two miscarriages

Next Story
প্রথম স্থান দখলে রাখল ‘রাণী’, দ্বিতীয় ‘শ্রীময়ী’Zee Bangla Rani Rashmoni retains Bengal TRP topper position
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com